ঝিকরগাছায় প্রেমিকের ব্লাকমেইলের জেরে প্রেমিকার আত্মহত্যা

যশোরের ঝিকরগাছায় প্রেমিকের ব্লাকমেইলের জেরে মারিয়া খাতুন নামের নবম শ্রেণির এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ঝিকরগাছা সদর ইউনিয়নের কাশিপুর গ্রামে। নিহত মারিয়া খাতুন (১৪) দর্জি আব্দুল হান্নানের মেয়ে।

সে কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। মঙ্গলবার সকাল এগারটার দিকে ঝুলন্ত অবস্থায় ঘরের ফ্যানের সাথে ঝুলে থাকতে দেখে পরিবারের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার তাসনিম মাহমুদ তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, একই গ্রামের রুহুল কুদ্দুসের ছেলে দশম শ্রেণি পড়ুয়া মেহেদী হাসানের সাথে নবম শ্রেনীর মারিয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিভিন্ন সময়ে মেহেদী মেয়েটির কাছ থেকে আর্থিক সুবিধা নিত। সর্বশেষ মোবাইল কিনতে টাকা চাওয়ায় মেয়েটি টাকা না দিতে পেরে তার বড় বোনের একভরি ওজনের স্বর্ণের চেইন দিয়ে দেয়। পরে বিষয়টি জানাজানি হলে ক্ষোভে-লজ্বায় সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

নিহত মেয়ের পরিবার ও সহপাঠীরা জানান, মেহেদীর সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। বিভিন্ন সময়ে সে চাপ প্রয়োগ করে টাকা নিতো। সর্বশেষ সে টাকা দিতে না পেরে বড় বোনের সোনার চেইন দিয়ে দেয়। ধারণা করা হচ্ছে আপত্তিকর কোন ছবি কিংবা ভিডিও দেখিয়ে বøাকমেইল করে সে টাকা নিত। এই ঘটনার পর থেকে অভিযুক্ত মেহেদী পলাতক আছে।

ঝিকরগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, লাশ ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আগস্ট ২৩,২০২২ at ২১:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /আম /শই