আ. লীগ ও বঙ্গবন্ধুর পরিবারকে ধ্বংস করার জন্য বারবার চেষ্টা করেছে বিএনপি: সাবেক এমপি অ্যাড. মনির

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গদখালী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গদখালী সরদারপাড়া এতিমখানা প্রাঙ্গণে গদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধাররণ সম্পাদক আব্দুল জব্বারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির। এসময় তিনি বলেন, আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর পরিবারকে ধ্বংস করার জন্য বারবার চেষ্টা করেছে বিএনপি। তারা শুধু ৭৫ সালে হত্যাজ্ঞ করে ক্ষ্যান্ত হয়নি, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে বারবার হত্যার চেষ্টা করেছে।

কিন্তু আল্লাহ’র অশেষ মেহেরবাণিতে তিনি বেঁচে আছেন এবং বাংলাদেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, ৭৫ সালের অপচেষ্টা আবারও সজাগ হচ্ছে। তাদের বিরুদ্ধে আমাদের সজাগ হতে হবে। দলের মধ্যে ঐক্য তৈরি করে সকল অপশক্তির দাঁতভাঙ্গা জবাব দিতে হবে এবং জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় রাখতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, মুক্তিযুদ্ধ চলাকালীন ঝিকরগাছা থানা ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, মুক্তিযুদ্ধের কমান্ডার আব্দুস সাত্তার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শাহাজান আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব, উপজেলা আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান আক্তার, জেলা পরিষদের সাবেক সদস্য শাহানা আক্তার, আওয়ামী লীগ নেতা হযরত আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ইলিয়াস মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক শামসুজ্জোহা লোটাস,

গদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুনতাজ আহমেদ, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল রেজা, উপজেলা যুবলীগ নেতা মিঠু আহমেদ,গদখালী ইউনিয়ন যুবলীগের আহবায়ক লিন্টু বিশ্বাস, যুগ্ন-আহবায়ক আলমগীর হোসেন ও মনিরুজ্জামান মনির, শাহিন আহমেদ, নাভারন ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক উজ্জল হোসেন, ঝিকরগাছা সদর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহŸায়ক মিলন হোসেন সাদ্দাম, ইউপি সদস্য আলমগীর শাহীন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইদ্রিস আলী, মারুফ হোসেন,

আব্দুল গফুর, এমামুল ইসলাম, সাবেক মেম্বর ও ইউনিয়ন যুবলীগ নেতা ফয়েজ আহমেদ, ছাত্রলীগের সাবেক নেতা হাসানুর ফয়েজ মজনু, আব্দুল হালিম, ছাত্র লীগ নেতা তানভির রাব্বি, স্বদেশ রেজা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, গদখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রনি আহমেদ।

আগস্ট ২৩,২০২২ at ২১:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই