অবৈধভাবে জলমহাল দখলের প্রতিবাদে মানববন্ধন

নেত্রকোনার মদনে ইজারাকৃত আয়না দিঘা (বিল) জলমহাল অবৈধভাবে দখল করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুরে ইজারাদার ও গোবিন্দশ্রী বড্ডা বায়তুল আমান জামে মসজিদ কমিটির আয়োজনে গোবিন্দশ্রী বড্ডা গ্রামের সামনে মদন-খালিয়াজুরী সড়কে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবর একটি স্বারকলিপি প্রদান করা হয়।

আরো পড়ুন :
জাতীয় শোক দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সনদ এবং স্মার্ট আইডি কার্ড বিতরণ
শিক্ষার্থীদের নিয়ে সঃ পুলিশ সুপারের সচেতনতামূলক আলোচনা

মানববন্ধনে বক্তব্য রাখেন, মসজিদ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ রোজ আলী, গোবিন্দশ্রী ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ কদ্দুস মিয়া, ইজারাদার ও মসজিদ কমিটির ক্যাশিয়ার কাজী আশরাফুল আলম হাদী, সাবেক ইউপি সদস্য জগৎ মিয়া প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, আয়না দিঘা বিল একটি প্রভাবশালী মহল গোবিন্দশ্রী শহীদ আব্দুল গফুর কবরস্থানের নাম করে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধভাবে কয়েক বছর ভোগ-দখল করে আর্থিক ফায়দা নিয়েছে। এবার আমরা সরকারী রাজস্ব দিয়ে মসজিদের উন্নয়নের জন্য ইজারা নিয়েছি। ওই প্রভাবশালী মহল ইজারাকৃত জলমহালটি অবৈধভাবে দখল করে নেওয়ার জন্য বিভিন্নভাবে হুমকি দিয়ে যাচ্ছে। ওই প্রভাবশালী মহল যেন আমাদের বাধাগ্রস্থ করতে না পারে সে ব্যাপারে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন বক্তারা।

আগস্ট ২৩,২০২২ at ১৯:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /আল /শই