ফুলবাড়ীতে বাস-ট্রাক মুখোমুখি সংর্ঘষে চালকসহ নিহত ১

দিনাজপুরের ফুলবাড়ীতে দিনাজপুরগামী যাত্রীবাহী বাসের সাথে ভুট্টা বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে দুইজন গুরুত্ব আহত হয়েছে।

মঙ্গলবার ভোর সাড়ে ৫ টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার বর্মচারী নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা এস,আর পরিবহনের সাথে ফুলবাড়ী থেকে ছেড়ে যাওয়া ভুট্টা বোঝাই ট্রাকের মুখোঁমূখী সংঘর্ষে এস,আর পরিবহনের চালক ও এক যাত্রী ঘটনাস্থলে নিহত হন।

নিহত চালক আব্দুল হামিক (৩২) সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার আব্দুর রাজ্জাক শেখ এর পুত্র। অপরজন দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার নওদাপাড়া (ডাঙ্গাপাড়া) গ্রামের নাসির উদ্দিনের ছেলে গামেন্টস কর্মি আশিক আলী (২৩)।

আরো পড়ুন :
সিলেটের ওসমানীনগরে ৩ প্রবাসীর মৃত্যুর রহস্য কোন হত্যাকন্ড নয়
ঘোড়াঘাটে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে নিহত ১

থানা পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-দিনাজপুর গামী এসআর ট্রাভেলস (ঢাকা মেট্রো-ব-১৪-৩৪৯৫) নামের যাত্রীবাহী বাসটি দিনাজপুর যাওয়ার পথে ফুলবাড়ীর ব্রক্ষচারী নামক স্থানে অপরদিক থেকে আসা ভুট্টা বোঝাই (ঢাকা মেট্রো-ট-২৪-৩৮৮৭) ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাস ও ট্রাকটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। খরব পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ওই দুইটি মরদেহ উদ্ধারসহ আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এসময় কর্তব্যরত চিকিৎসক বাসচালক এবং ওই যাত্রীকে মৃত ঘোষণা করেন। এতে গুরুত্বর আহত ফুলবাড়ী পৌর এলাকার উত্তর সুজাপুর গ্রামের গহীর মন্ডলের ছেলে গফুর (৪৬) নামের বাসযাত্রীকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসাপাতালে প্রেরণ করা হয়। অপর আহত যাত্রী পার্বতীপুর উপজেলার আমবাড়ী (শিবরামপুর) গ্রামের সাজেদুর রহমানের ছেলে ইয়াসিন আরাফাতকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। ঘটনার পর থেকে ট্রাক চালক ও হেলপার পালতক রয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মো. আশ্রাফুল ইসলাম জানান, আমরা ফুলবাড়ী ফায়ার সার্ভিসের সহায়তায় ঘটনাস্থল থেকে দুইটি মরদেহ উদ্ধার করি। মরদেহ সুরতহাল শেষে তাদের অত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করা হবে। উল্লেখ্য, গত ১ সপ্তাহে একই স্থানে ৩টি সড়ক দূর্ঘটনা ৩ জনের মৃত্যু হলো।

আগস্ট ২৩,২০২২ at ১৭:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /হল /শই