মালবাহী অটোচার্জারের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১

নওগাঁর বদলগাছীতে অলিম্পিক কোম্পানির মালবাহী অটোচার্জার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে খাদে পড়ে জাহিদ হাসান প্রান্ত নামের এক ডেলিভারি ম্যানের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বদলগাছীর উপজেলার বিলাশবাড়ী ইউপির মহেশপুর গ্রামের বুন্দাগাড়ী নামক মোড়ে। নিহত জাহিদ হাসান প্রান্ত (২৫) নওগাঁর চকবাড়িয়া গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।

স্থানীয় এলাকাবাসীরা জানান, মঙ্গলবার দুপুর ১২টা ৫৫মি দিকে নওগাঁ থেকে প্রাণ ও অলিম্পিক কোম্পানি দোকানে দোকানে মাল ডেলিভাড়ী দেওয়ার জন্য মালামাল নিয়ে অটোচার্জারে কওে বদলগাছী উপজেলার পারসোমবাড়ী বাজারে যাবার পথে মহেশপুর গ্রামের বুন্দাগাড়ী নামক তিনমাথা মোড়ে ঐ মালবাহী অটোচার্জার নিয়ন্ত্রণ হারিয়ে পার্শবর্তী রাস্তার পাশে গর্তে উল্টে গিয়ে গাড়ীর ডেলিভারি ম্যান জাহিদ গাড়ীর নিচে চাঁপা পড়ে।

দেখতে পেয়ে ঘটনাস্থল থেকে গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন জাহিদ কে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

আরো পড়ুন :
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ল লিটারে ৭ টাকা
আল্লু অর্জুন এবার আসছেন বাংলায় ‘পুষ্পা ২’ সিনেমার শুটিং করতে

খবর পেয়ে বদলগাছী থানা পুলিশের এএসআই হাফিজুল ঘটনাস্থল পরিদর্শন করেন। স্থানীয় রফিক জানান অতিরিক্ত মালামাল নিয়ে জোড়ে গাড়ী চালানোর জন্য গাড়ীটি মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ডেলিভারি ম্যানের উপরে পড়ে যায়।

এবিষয়ে বদলগাছী থানার অফিসার ইনজার্জ (ওসি) আতিয়ার রহমান ঘটনার সত্যতা স্বিকার করেছেন।

আগস্ট ২৩,২০২২ at ১৬:০২:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই