আল্লু অর্জুন এবার আসছেন বাংলায় ‘পুষ্পা ২’ সিনেমার শুটিং করতে

বার আসতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’। গত বছর ভারতীয় সিনেমায় ঝড় তুলেছিল ‘পুষ্পা: দ্য রাইজ’। তেলেগু ভাষার এই সিনেমা ৩৫০ কোটি রুপির বেশি আয় করে। এছাড়া সিনেমাটির গানগুলো বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয়তা পায়।

আজ সোমবার (২২ আগস্ট) মহরতের মাধ্যমে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। তবে সিনেমার নায়ক আল্লু অর্জুন উপস্থিত ছিলেন না মহরতে। কারণ তিনি রয়েছেন নিউইয়র্কে। তাই আপাতত নায়িকা রাশমিকা মান্দানাকে নিয়েই শুটিং শুরু করেছেন নির্মাতা সুকুমার।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, ‘পুষ্পা ২’ সিনেমার শুটিং হতে পারে বাংলায়ও। অর্থাৎ পশ্চিমবঙ্গের একটি এলাকায় সিনেমাটির কিছু অংশের চিত্রায়ন হতে পারে।

শোনা যাচ্ছে, পশ্চিমবঙ্গের বাঁকুড়ার দক্ষিণে খাতরা অঞ্চলে আসবেন আল্লু অর্জুন ও ‘পুষ্পা’ টিম। ওই এলাকাটি মূলত বনাঞ্চল। সেখানে একটি অ্যাকশন দৃশ্যের শুটিং হবে। আগামী জানুয়ারিতে, অর্থাৎ শীতের সময় সেই শুটিং হওয়ার কথা।

যদিও সংশ্লিষ্ট পক্ষ থেকে শুটিং লোকেশন সম্পর্কে আগাম তথ্য দেওয়া হয় না। তাই শুটিং হওয়ার আগ পর্যন্ত বিষয়টি পরিপূর্ণ নিশ্চিত নয়।

আরো পড়ুন:
নারীর অশ্লীল ভিডিও ছড়ানোয় যুবকের ৭ বছর জেল
এশিয়া কাপ মিশনে বিকেলে দেশ ছাড়বে বাংলাদেশ দল

‘পুষ্পা: দ্য রাইজ’-এর চেয়ে দ্বিগুণ বেশি বাজেটে নির্মিত হচ্ছে ‘পুষ্পা: দ্য রুল’। এতে আল্লু অর্জুনের সঙ্গে থাকছেন রাশমিকা মান্দানা, মালায়লাম তারকা ফাহাদ ফাসিলসহ অনেক তারকা। এছাড়া বলিউড নায়িকা দিশা পাটানিকে একটি আইটেম গানে দেখা যাবে বলেও গুঞ্জন আছে।

আগষ্ট ২৩,২০২২ at ১৩:৩০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএম