প্রতিপক্ষের হামলায় আহতদের দেখতে আসেন সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু

খুলনার পাইকগাছা উপজেলাধী লস্কর ইউপি’র ঠাকুরনবাড়ীতে গত রবিবার (২১আগস্ট) সকাল ৯টায় জমি দখলে বাঁধা প্রদানে প্রতিপক্ষের হামলা-মারপিটে মহিলা সহ ১২জন মারাত্মক আহত হয়ে পাইকগাছা উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

তাদেরকে দেখতে সোমবার(২২আগস্ট’২২) সকালে পাইকগাছা উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে যান খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আক্তারুজ্জামান বাবু। এ সময় তিনি তাদের শয্যাপাশে কিছু সময় অবস্থান করে তাদের সাথে কথা বলেন ও তাদের কর্তব্যরত চিকিৎসকের কাছে চিকিৎসার খোঁজ খবর নেন এবং আশু সুস্থতা কামনা করেন এবং এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক আইনী ব্যবস্হা গ্রহনের জন্য সংশ্লিষ্ঠ প্রশাসনকে নির্দেশনা প্রদান করেন।

একই সাথে তিনি স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অন্যান্য রোগীদের সাথে কথা বলেন ও তাদের শারিরিক অবস্হা ও চিকিৎসার বিষয়ে খোঁজ খবর নেন এবং তাদের আশু সুস্হতা কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন পাইকগাছা উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা স্বাস্থ্য ও প,প,কর্মকর্তা নিতীশ চন্দ্র গোলদার, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সদস্য ছায়েদ আলী মোড়ল, মো. আকরামুল ইসলাম, গৌতম রায়, মো. আনিছুর রহমান গাজীসহ শাহাবুদ্দীন শাহিন,বি.এম আরোফিন আলী,তাপস কুমার,শেখ জামাল হোসেন,শেখ রাজু আহম্মেদ এবং ছাত্রলীগের রায়হান পারভেজ রনি, মাহবুবুর রহমান নয়ন, এমরানুল কবির নাসিম, মওদুদ আহম্মেদ প্রমুখ।

আগস্ট ২২,২০২২ at ১৮:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/ ইদ/ শই