ঘোড়াঘাটে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

দিনাজপুরের ঘোড়াঘাটে আম বাগান থেকে রেজাউল ইসলাম (৪২) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

(২২ আগষ্ট সোমবার সকালে পৌর এলাকার বালুপাড়া গ্রামে আবু তালেবের আম বাগান থেকে রশিতে ঝুলন্ত অবস্থায় থাকা মরদেহটি উদ্ধার করে পুলিশ। এর আগে সকালে ওই বাগানে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়।

আরো পড়ুন :
রাণীশংকৈলে ভ্রাম্যমাণ আদালতে আরসিএন ক্যাবল নেটওয়ার্কের মালিককে জরিমানা
শিবগঞ্জে পৃথক ২টি হরিমন্দিরের মূর্তি ভাংচুর গ্রেফতার ১

নিহত রেজাউল করিম ঘোড়াঘাট পৌরসভার আজাদমোড় এলাকার মৃত আবুল কালাম আজাদের ছেলে।

পুলিশ জানায়, নিহত রেজাউল তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ঢাকায় ভাড়া বাড়িতে থাকতেন এবং সেখানেই একটি গার্মেন্টসে চাকরি করতেন। গত ২ আগস্ট তিনি তার স্ত্রীকে বেধরক মারপিট করলে, তার স্ত্রী অত্যাচার সহ্য করতে না পেরে বাড়িতে চলে আসেন।

গত ৩-৪ দিন আগে ওই ভাড়া বাড়ির মালিক তার স্ত্রীকে মুঠোফোনে জানায় যে, তার স্বামী ঘরের ফ্রিজ সহ অন্যান্য জিনিসপত্র বিক্রি করেছেন।

পুলিশ আরো জানায়, পরিবারের ধারণা নিহত রেজাউল ৩ থেকে ৪ দিন আগে ঢাকা থেকে ঘোড়াঘাটে এসেছেন। তবে তিনি বাড়িতে যাননি কিংবা পরিবারের কারো সাথে স্বাক্ষাৎ করেননি। তবে গতকাল নিহতের ছেলে তাকে রাস্তা দিয়ে যেতে দেখেছেন।

ঘোড়াঘাট থানার ্অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির বলেন, পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যের মামলা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে আমরা ধারণা করছি এটা আত্মহত্যা।
মাহকাব উদ্দন আল মাহমুদ

আগস্ট ২২,২০২২ at ১৭:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /মদ/ শই