দুমকিতে সড়ক দুর্ঘটনায় আহত ৫

পটুয়াখালীর দুমকি সড়ক দুর্ঘটনায় অটোবাইক চালকসহ একই পরিবারের ৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে ২জনকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ, একজনকে পটুয়াখালী মেডিকেল কলেজ এবং অটোবাইক চালককে দুমকি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে একজনের অবস্থা শংকটাপন্ন বলে আহতের পারিবারিক সূত্র নিশ্চিৎ করেছে। শনিবার বিকেল সাড়ে ৪টায় উপজেলার থানাব্রিজ টু মৌকরণ সড়কে এ দুর্ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ও আহতের পারিবারিক সূত্র জানায়, উপজেলার শ্রীরামপুর গ্রামের নজমত আলীর ছেলে রুহুল আমীন মৃধা তার পরিবারের ৫সদ্যকে নিয়ে একটি অটোবাইকে পটুয়াখালী সদর উপজেলার ইটবাড়িয়া আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার পথে থানাব্রিজ-মৌকরণ সড়কের ফেদিয়ার বাঁধ এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের্^র গাছের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়।

আরো পড়ুন :
মুক্তাগাছায় উপজলো প্রসেক্লাবের নবগঠতি কমিটি ঘোষণা
বিকেলে খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হবে

এ দুর্ঘটায় অটোযাত্রী ফিরোজা বেগম (৬৫), সাহিদা বেগম (৩৮), রুহুল আমীন (৪৫), মোহাম্মদ (১২), আলী (১০) ও অটোবাইকের চালক মোজাম্মেল (৩৫) আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত ফিরোজা বেগম ও রুহুল আমীন মৃধাকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, সাহিদা বেগমকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল ও অটোবাইক চালক মোজাম্মেলকে দুমকি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফিরোজা বেগমের অবস্থা শংকটাপন্ন বলে জানিয়েছেন একই বাড়ির বাসিন্দা মো. জাকির হোসেন মৃধা।
দুমকি থানার অফিসার ইনচার্জ মো. আবদুস সালাম বলেন, দুর্ঘটনার সংবাদ শুনেছি, তবে এখনও কেউ এ ব্যাপারে লিখিত কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে পরবর্তি আইনগত পদক্ষেপ নেয়া হবে।

আগষ্ট ২২,২০২২ at :১৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জম/শই