মুক্তাগাছায় “উপজেলা প্রেসক্লাব মুক্তাগাছা” নবগঠিত কমিটি ঘোষণা

এম.এইচ.শামীম.মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের মুক্তাগাছায় নবগঠিত ” উপজেলা প্রেসক্লাব মুক্তাগাছা”র কমিটি ঘোষণা করা হয়েছে । দেশের আর্থ সামাজিক উন্নয়ন,তথ্য অধিকার (আরটিআই), প্রশাসন যন্ত্রের সেবাসহ সার্বভৌমত্বের অখন্ডতা ও স্বাধীনতার সুফল মানুষের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে তথ্যভিত্তিক পেশাদারিত্বে সমন্বয় সাধনে নবগঠিত সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সম্মানীয় সদস্যবৃন্দ দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন ।

আজ(সোমবার)দুপুরে মুক্তাগাছার ভাবকির মোড়স্থ গনি সরকার মেমোরিয়াল গণ-গ্রন্থাগার মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া ব্যক্তিত্বের চুলচেরা বিশ্লেষণ, জ্ঞানগর্ভ মতামত ও আলোচনার প্রেক্ষিতে সর্বসম্মতিক্রমে ৯ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক (২০২২-২৩) কার্যকরি কমিটি চুড়ান্ত করা হয়। নবগঠিত কমিটিতে যারা মনোনীত হয়েছেন, তাঁরা হলেন…

আরো পড়ুন :
বিকেলে খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হবে
সোনার দাম বাড়ল আবারও

সভাপতি মো. সাইফুজ্জামান (ষ্টাফ রিপোর্টার,দৈনিক রূপবানী), সহ-সভাপতি মো. সোহেল রানা (দৈনিক যুগান্তর), সাধারণ সম্পাদক এস এম মনিরুজ্জামান আকাশ (দৈনিক মানবকন্ঠ), যুগ্ন-সম্পাদক মো. এনামুল হক (দৈনিক আজকালের সংবাদ), অর্থ-সম্পাদক মোহাম্মদ মাহমুদুল হাসান শামীম (দেশ দর্পণ), সাংগঠনিক সম্পাদক মো.সাদেকুল ইসলাম (দৈনিক আলোকিত সকাল) , তথ্য-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. বাবুল হোসেন বাবলু (বিডি ২৪ ক্রাইম.কম) , সম্মানিত সদস্য যথাক্রমে মো. মোশাররফ হোসেন (এটিভি বাংলা) ও মো.খাইরুল ইসলাম (দৈনিক বাংলার নবকন্ঠ) ।

নবগঠিত কমিটির সম্মানিত সভাপতি অবাধ, নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ তথ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে প্রশাসনের সাথে সমন্বয় সাধনে উদাত্ত আহ্বান, উপস্থিত সম্মানিত সহকর্মীদের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সভার মুলতবি ঘোষণা করেন।

আগষ্ট ২২,২০২২ at :১৩:৪৮ (GMT+06)
দেশদর্পণ/আক/শম/শই