২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসে পাবনায় জেলা আ. লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

পাবনায় ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক রেজাউল রহিম লাল।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুন ও জেলা আওয়ামী লীগের ত্রার্ন বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস’র পরিচালনায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শহিদুল্লাহ, পৌর আওয়ামী লীগের সভাপতি এড তসলিম হাসান সুমন, জেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, শ্রমিক লীগের সভাপতি ফুরকান আলী, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মোমেন, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিহার আফরোজ জলি,

আরো পড়ুন :
শিবগঞ্জে গোরনায় কবরস্থান ও বসতবাড়ীর রাস্তা কেটে চলাচলের চরম বিঘ্ন
শিবগঞ্জে গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, যুব মহিলা লীগের সভাপতি আরেফা খানম শেফালী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমদ শরীফ ডাবলু প্রমুখ। পরে ২১শে আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা দোয়া পরিচালনা করেন মাওলানা সাখাওয়াত হোসেন সাঁকো। এ সময় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আগষ্ট ২২,২০২২ at :১২:০৩ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/শই