বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে শেখ হাসিনার হাত শক্তিশালী করার আহবান মিন্টুর

যশোরের চুড়ামনকাটি ইউনিয়নে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদের স্মরণে আলোচনা সভা, দোয়া মাহফিল শেষ গণভোজ বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে, ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক আক্তারুজ্জামান টিটোর সার্বিক ব্যবস্থানায় অনুষ্ঠানটি করা হয়। সমগ্র অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু।

আরো পড়ুন :
রাজাপুরে মসজিদ কমিটির সহ-সভাপতি কর্তৃক অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক লাঞ্চিত
ঝিনাইগাতীতে ইসলামি ফাউন্ডেশনের মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের কমিটি গঠন

 

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবুল হোসেন খান, প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন, জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি কেরামত আলী মোল্লা ও সহ-সভাপতি এস এম রবি সিদ্দিকী। সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ বিষয়ক সম্পাদক ডা. আতিয়ার রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাংগঠনিক সম্পাদক রাসেল রানা, প্রচার সম্পাদক কামরুজ্জামান বিপ্লব, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আব্দুল জলিল, আমির হামজা, যুবলীগ নেতা সুমন হোসেন, আজিজুর রহমান, আলম হোসেন ও সোহেল হোসেন।

আলোচনা সভায় মেহেদী হাসান মিন্টু বলেন, ‘বঙ্গবন্ধুর জন্ম না হলে স্বাধীন বাংলার সূর্যদয় হতো না। বাঙালি জাতিকে দাসত্বের গøানি নিয়ে বাঁচতে হতো। তাই বাংলাদেশ যতদিন টিকে থাকবে বঙ্গবন্ধু ততদিন বেঁচে থাকবেন। আর বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে তার কণ্যা শেখ হাসিনার হাত শক্তিশালী করতে হবে। দেশ ও জাতির স্বাস্থে সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ

আগষ্ট ১৮,২০২২ at ২০:৪৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আম/শই