রাজাপুরে মসজিদ কমিটির সহ-সভাপতি কর্তৃক অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক লাঞ্চিত

ঝালকাঠির রাজাপুরে মসজিদ কমিটির সহ-সভাপতি কর্তৃক কার্যনির্বাহী সদস্য লাঞ্চিত করার ঘটনায় এলাকা জুড়ে উত্তেজনা বিরাজ করছে। রাজাপুর উপজেলা সদরের রাজাপুর বাজার মদিনা জামে মসজিদে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল ওয়াহেদ (৭১) এর সাথে এ ঘটনা ঘটে। রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের নারিকেলবাড়িয়া এলাকার মৃত হোসেন আলী হাওলাদারের ছেলে আব্দুল ওয়াহেদ।

সরেজমিনে মুসল্লিরা ও ভূক্তভোগী আব্দুল ওয়াহেদ জানান, গত মঙ্গলবার ঐ মসজিদে দুইজন তাবলীগ জামাতের লোক আসেন এবং রাত্রি জাপন করেন। তাদের খেদমতে আব্দুল ওয়াহেদ রাতে মসজিদে থাকেন। ঐ মসজিদের সহ-সভাপতি স্থানীয় মৃত মোসলেম আলী হাওলাদারের ছেলে মাহবুবুল আলম কবির বুধবার ফজরের নামাযের সময় মসজিদে এসে মসজিদে থাকার কারণে আব্দুল ওয়াহেদকে অকথ্য ভাষায় গালাগালি করে। এক পর্যয়ে কবির ওয়াহেদের দাড়ি দরে টেনে তাকে মসজিদ থেকে বের করে দেয়।

আরো পড়ুন :
ঝিনাইগাতীতে ইসলামি ফাউন্ডেশনের মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের কমিটি গঠন
পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায় বজ্রপাতে নিহত দুই

মুসল্লিরা আরো অভিযোগ করেন, কবির এর আগেও এ রকম ঘটনা একাধিক বার ঘটিয়েছে। যাহার উপযুক্ত কোন বিচার না হওয়ায় তিনি এরকম ঘটনা বার বার ঘটাচ্ছেন।

এ ব্যাপরে অভিযুক্ত মো. মাহবুবুল আলম কবির বলেন, আমি আব্দুল ওয়াহেদকে ঐ ভোরে কয়েকটা প্রশ্ন করেছি সে আমার প্রশ্নের কোন উত্তর দেয়নি। তার সাথে আমার এর বেশি কিছুই হয় নায়।

মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্তফা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি নিয়ে গতকাল বুধবার মাগরীবের নামাজ শেষে মসজিদে বসে ছিলাম। মুসল্লীদের উত্তেজনার কারণে মুলতবি করা হয়। পরবর্তীতে আবার বিষয়টি নিয়ে বসা হবে।

আগষ্ট ১৮,২০২২ at ২০:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নম/শই