ঝিনাইগাতীতে ইসলামি ফাউন্ডেশনের মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের কমিটি গঠন

শেরপুরের ঝিনাইগাতীতে মসজিদ ভিত্তিক শিশু ও গণ শিক্ষা কার্যক্রম, ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ, (মউশিক) শিক্ষক কল্যাণ পরিষদের কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে ১৮ আগষ্ট বৃহস্পতিবার সকালে উপজেলা মডেল রিসোর্স সেন্টারে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের ময়মনসিংহ বিভাগের সহ-সভাপতি ও শেরপুর জেলা কমিটির সভাপতি মাওলানা নজরুল ইসলাম।

আরো পড়ুন :
পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায় বজ্রপাতে নিহত দুই
ক্ষেতলালে স্বেচ্ছাসেবী সংগঠনের নামে দাদন ব্যবসার অভিযোগ

ঝিনাইগাতী উপজেলা মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে ও শেরপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মারুফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত এ আলোচনা সভায়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের ময়মনসিংহ বিভাগের সহ-সভাপতি মাওলানা রফিকুল ইসলাম, ময়মনসিংহ বিভাগের সমাজসেবা সম্পাদক মাওলানা মাহফুজুর রহমান, ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ, ময়মনসিংহ বিভাগের সদস্য মো. ফজলুল হক, ঝিনাইগাতী উপজেলার শিক্ষক জাহাঙ্গীর আলম প্রমুখ ।

পরেমাহফুজুর রহমানকে সভাপতি, মো. আব্দুল কাদিরকে সাধারণ সম্পাদক ও মো. ফজলুল করিমকে সাংগঠনিক সম্পাদক করে ৩ বছর মেয়াদী ২১ সদস্য বিশিষ্ট ঝিনাইগাতী উপজেলা কমিটি গঠন করা হয়।

আগষ্ট ১৮,২০২২ at ২০:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বিল/শই