তালায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে জখম

সাতক্ষীরার তালায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পূর্ব শত্রæতার জেরে বিএনপি’র সন্ত্রাসীরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান হোসাইন একরামুলকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেছে। তিনি উপজেলার সারুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। বর্তমানে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরো পড়ুন :
একদিনের ব্যবধানে তালাক ছাড়াই মেয়েকে দ্বিতীয় বিয়ে দিলেন শিক্ষক!
শৈলকুপায় ক্রীড়া সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

এ ঘটনায় পাটকেলঘাটা থানায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনাটি বুধবার(১৭ আগষ্ট)সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার পাটকেলঘাটা থানার সরুলিয়া ইউনিয়নের জুগিপুকুরিয়ার ছকিনার মোড় নামক স্থানে ঘটে।
পরিবার সুত্রে জানাযায়, আহত একরামুলের মা সন্ধ্যার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

এসময় একরামুল ডা.আবুল কালামকে আনতে স্থানীয় জুগিপুকুরিয়ার ছকিনার মোড়ে তার চেম্বারে যান।সেখানে আগে থেকেই ইউনিয়ন বিএনপির সন্ত্রাসী আব্দুল্লাহ সরদার, আমান সরদার, ওলিউর সরদার, আলিম সরদারসহ ৮/১০ জন নেতা-কর্মী অবস্থান করছিলেন। রাতে একরামুলকে একা ছকিনার মোড়ে দেখে একরামুলকে হত্যার উদ্দেশ্যে আচমকা লোহার রড ও দা দিয়ে এলোপাতাড়ি ভাবে পিটাতে ও কুপাতে থাকে।

এসময় তার ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে বিএনপির নেতা সন্ত্রাসী আব্দুল্লা গংরা দ্রুত সরে পড়েন। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পাটকেলঘাটা থানা পুলিশ দ্রুত ঘটনাস্থালে পৌছিয়ে গুরুত্বর জখম একরামুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন পাঠিয়ে দেন। বর্তমানে একরামুল সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

এবিষয়ে সারুলিয়া ইউনিয়ন পরিষদ সদস্য ও একরামুলের চাচা নাজিম উদ্দিন বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে বিএনপি’র সন্ত্রাসীরা তার ভাইপোকে হত্যার উদ্দেশ্যে লোহার রড ও দা দিয়ে সারা শরীরে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে।এঘটনায় তারা পাটকেলগাটা থানায় মামলা করবেন বলেও জানান তিনি।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ(ওসি)কাঞ্চন মল্লিক ঘটনার সত্যতা শিকার করে বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থালে পরিদর্শন করেছেন। তবে এ ঘটনায় এখনো কেউ কোন অভিযোগ করে নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আগষ্ট ১৮,২০২২ at ১৮:৩৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রজ/শই