শৈলকুপায় ক্রীড়া সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ঝিনাইদহের শৈলকুপায় আঞ্চলিক ক্রীড়া সংগঠন ব্রাদাস ইউনিয়ন এফ.সি এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রাণকেন্দ্রে ‘এসো বন্ধু খেলা করি, মদক মুক্ত সমাজ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে যুবসমাজে কল্যাণে এ ক্রীড়া সংগঠনের আজ দুই বছর যাবত পথচলা বলে জানান কমিটির সদস্যরা। অনুষ্ঠানটি প্রথমাংশে কেক কাঁটার মাধ্যমে সূচনা করে দেশ, জাতি ও ক্লাবের মঙ্গল কামনায় দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

আরো পড়ুন :
খুলনা বিভাগ সহ ৩২ জেলায় বইছে তাপপ্রবাহ
শৈলকূপায় অন্তঃসত্ত্বা গৃহবধূর আত্মহত্যা! স্বজনদের অভিযোগ যৌতুকের দাবিতে হত্যা

জানা যায়, বৃহস্পতিবার (১৮ আগস্ট) উপজেলার শেখপাড়া বাজারের এসএফসি রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি উক্ত ক্লাবের সভাপতি রাফেল জোয়ার্দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলামের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দোয়া মাহফিল পরিচালনা করেন হাসানুল বান্না।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহবুবুর রহমান সবুর, সুরুজ তারেক উদ্দিন, মো. আক্তারুজ্জামান জাসেব, মহিতোষ কুমার। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রান্ত ইসলাম সোহাগ মুন্সি, ইমন বিশ্বাস,স্বাধীন, মান্নান, মো. রোহান হোসেন, জীবন হোসেন, রাজিব মন্ডল,সাদ সামমিন, শোয়েব আহম্মেদ, ইমন হোসেন, জাহাঙ্গীর আলম,মো. শাখাওয়াত হোসেন রাব্বী, প্রিতম রয়, সুজন আলী, এনামুল বিজয়, সোহাগ হোসেন, আজিজুল ইসলাম, এস বি বাঁধন,তৌহিদুল ইসলাম, সোহান মুন্সিসহ ক্লাবের অনন্য সদস্যরা।

ব্রাদার্স ইউনিয়নের সভাপতি রাফেল জোয়ার্দার বলেন, মাদক মুক্ত সমাজ গড়ে দুই বছর আগে আজকের দিনে আমাদের ক্রীড়া সংগঠনটির পথচলা। এ সংগঠনের মূল লক্ষ্য ক্রীড়ার মাধ্যমে সমাজের বর্বরতা দূর করা। আমরা ইতিমধ্যে কুষ্টিয়া ঝিনাইদহসহ বিভিন্ন জেলায় ক্রীড়া সংগঠনগুলোর সঙ্গে প্রতিযোগিতা করে নিজেদের ও এলাকার সম্মান বৃদ্ধির প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

তিনি আরো বলেন, এ সংগঠনের মাধ্যমে ক্রীড়া অঙ্গনে ভূমিকা রাখার পাশাপাশি আমরা স্বেচ্ছাসেবী কাজ করার প্রত্যয় গ্রহণ করেছি। আমরা সমাজের পিছিয়ে থাকা মানুষদের সহযোগিতা করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এছাড়াও ক্রীড়া সংগঠনটি দেশ ও জাতির উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ও আগামীদিনে দেশের জন্য খেলোয়াড় উপহার দিতে সক্ষম হবে বলে জানান তিনি।

আগষ্ট ১৮,২০২২ at ১৮:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/শই