তের বছর আগের বাংলাদেশ আর বর্তমান বাংলাদেশ মিলিয়ে দেখেন

তের বছর আগের বাংলাদেশ আর বর্তমান বাংলাদেশ মিলিয়ে দেখেন – বিএইচ হারুন এমপি

‘শেখ হাসিনার ওপর আস্থা রাখুন। একমাত্র তার হাত দিয়েই দেশের উন্নয়ন সম্ভব। একাত্তর ও পঁচাত্তরের পরাজিত শক্তিরা তার বিরুদ্ধে একত্রে কাজ করে যাচ্ছে। আমরা যারা আওয়ামী লীগের নেতাকর্মী আছি, আমাদের দায়িত্ব আগামী নির্বাচনে পূর্বের ধারাবাহিকতায় এই আসনে নৌকা মার্কার জয়লাভ করিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা। ১৩ বছর আগের বাংলাদেশ আর বর্তমান বাংলাদেশ মিলিয়ে দেখেন।

আরো পড়ুন :
ঝিনাইদহে উপ-সহকারী প্রকৌশলীকে পিটিয়ে আহতের অভিযোগ ঠিকাদার কাজী রুনুর বিরুদ্ধে
জেলায় মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে সন্মাননা গ্রহন করেন দুমকির শংকর চন্দ্র মিত্র

 

শেখ হাসিনা এই দেশে ছিলেন বলেই বাংলাদেশের চেহারা পাল্টে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবিলা করে এগিয়ে যাচ্ছেন। বর্তমানে সারাবিশ্বে তার নেতৃত্ব অনুকরণীয়।’ ঝালকাঠির কাঠালিয়ার শৌলজালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বুধবার (১৭ আগষ্ট) বিকেলে কচুয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে আলোচনা সভায় প্রধান অতিথি স্থানীয় সাংসদ ও গৃহায়ণ ও গণপ‚র্ত মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বজলুল হক হারুন এমপি বলেন।

আওয়ামী লীগ নেতা শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন মাহমুদ হোসেন রিপন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান বদু সিকদার, মো. তরূন সিকদার। অতিথিরা শোকাবহ ১৫ আগষ্টের শহীদদের স্মরন করে গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে বঙ্গবন্ধুর জীবনীগ্রন্থ থেকে বিভিন্ন উদ্ধৃতি দিয়ে বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্নগুলো বাস্তবায়ন করতে পারলেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিনত হবে।

বঙ্গবন্ধু আজীবন শোষিত ও মুক্তিকামী মানুষের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন। তাই আজ তার আদর্শ ও দর্শন শুধু আমাদের জন্য আধুনিক চিন্তাধারা তৈরীর ক্ষেত্রে অমূল্য সম্পদে পরিণত হয়েছে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শুধু বাঙ্গালির নেতা ছিলেন না। তিনি ছিলেন সারা বিশ্বের অবিসংবাদিত নেতা।

এসময়ে স্থানীয় বীর মুক্তিযোদ্ধাগন, আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং সর্বস্তরের সাধারন মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ, দুরুদপাঠ এবং দোয়া মুনাজাত করা হয়।

 

আগষ্ট ১৭,২০২২ at ২০:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হর/শই