বিদায়ী ইউএনও কে কাজিপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সংবর্ধনা

সিরাজগঞ্জ এর কাজিপুর উপজেলার নির্বাহী অফিসার সম্প্রতি পদোন্নতি জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করেছে কাজিপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি। ১৬ আগস্ট মঙ্গল বার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকীর কার্যালয়ে এ সংবর্ধনা দেওয়া হয়।

এতে বিদায়ী ইউএনও এর সফল কর্মময় জীবনের উপর সংক্ষিপ্ত আকারে আলোচনা করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি পরিমল কুমার তরফদার, সহ সভাপতি বিয়াড়া নুরনবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মেঘাই ইউসুফ উদ্দিন ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. শফিকুল ইসলাম।

আরো পড়ুন :

মুক্তিযুদ্ধ জাদুঘরের শিক্ষা কর্মসূচি ‘ভ্রাম্যমান মুক্তিযুদ্ধ জাদুঘর’ এখন নড়াইলে
দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে মতলব উত্তর উপজেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও পথ সভা

সকল সদস্যদের উদ্দেশ্য আবেগঘন আন্তরিকতা নিয়ে কথা বলেন বিদায়ী ইউএনও জাহিদ হাসান সিদ্দিকী। এ সময় উপস্থিত ছিলেন চালিতাডাঙ্গা ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও চালিতাডাঙ্গা মহিলা কলেজ এর অধ্যক্ষ আলহাজ্ব ফজলুল হক, সদস্য প্রভাষক আব্দুল্লাহ আল মামুন তালুকদার, সদস্য উপজেলা পরিষদ জামেমসজিদ এর পেশ ইমাম মাওলানা আব্দুল কাদের প্রমুখ।

উল্লেখ যে উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী গত ০৫/১১/২০১৮ কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করে ৭/১১/২০১৮ থেকে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।তার সৃজনশীলতা মেধা ও মনন চিন্তাচেকনা দিয়ে কাজিপুর কে করেছেন আমুল পরিবর্তন। তিনি জনবান্ধব একজন নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজিপুর কে অনেকটা বদলে দিয়েছেন। সম্প্রতি তিনি পদোন্নতি পেয়ে গাইবান্ধা জেলা অতিরিক্ত জেলা প্রশাসক পদে বদলি হয়েছেন।

কাজিপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির পক্ষ থেকে তার নতুন কর্মস্থলে মঙ্গল কামনা করে তার ভবিষ্যৎ জীবনে আরও পদোন্নতি হোক আগামী পথচলা আরও সুন্দর হোক এই প্রত্যাশা ব্যক্ত করেছেন।

আগষ্ট ১৭,২০২২ at ১৯:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সহ/শই