থানচিতে সেনাবাহিনীর গাড়ি খাদে পড়ে নিহত ১, গুরুতর আহত ৩

বান্দরবানে থানচিতে ডিম পাহাড় এলাকায় সেনাবাহিনীর পিকআপ খাদে পড়ে ১জন সেনা সদস্য নিহত ও ৩জন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহতদের হেলিকপ্টারে করে সম্মিলিত চট্টগ্রাম সামরিক হাসপাতালে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

আরো পড়ুন :
পাসপোর্টের হয়রানি দূর করতে নতুন সহকারী পরিচালকের গুরুত্বপূর্ণ পদক্ষেপ
পাবনায় শিশু স্কুল শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা

 

মঙ্গলবার (১৬ আগষ্ট) থানচির আলীকদম সড়কের ডিম পাহাড় এলাকার ২৮ কিঃমিঃ নামক স্থানে সাড়ে ৫শত ফুট নিচে পাহাড়ে খাদে পড়ে এ ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় ঘটনাস্থলে নিহত সেনা সদস্যের নাম সৈনিক শিমুল (২৮)। তিনি আলীকদম ১৬ ইসিবির সেনা সদস্য ছিলেন। আরো গুরুতর আহতরা হলেন, ড্রাইভার কর্পোরাল প্রবীর (২৬), সৈনিক ফরহাদ (২৮), সৈনিক ইব্রাহিম (২৭)।

স্থানীয় সূত্রে জানা যায়, থানচির আলীকদম সড়কের আলীকদম ১৬ ইসিবির সেনাবাহিনীর একটি পিকআপ গাড়ি থানচি আসার পথে ডিম পাহাড়ে ২৮ কিঃমিঃ নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় সাড়ে ৫শত ফুট নিচে খাদে পড়ে যায়।

আরো জানা যায়, এ দুর্ঘটনায় গাড়িতে থাকার সেনাবাহিনীর সদস্যে মধ্যে ঘটনাস্থলে থেকে একজন নিহত ও তিনজনে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান স্থানীয়রা।

এদিকে এ ঘটনার খবর পেয়ে পুলিশ বাহিনী, সেনাবাহিনী, স্থানীয় লোকজন ও থানচি ফায়ার স্টেশনের সাব অফিসার মোঃ ইসমাইল মিয়ার নেতৃত্বে একদল চৌকস ফায়ার ফাইটার দল ঘটনাস্থলে থেকে ১ জন সেনা সদস্য নিহত ও ৩ জনের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

থানচি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় ঘটনা সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, থানচির আলীকদম রোডের সেনাবাহিনীর গাড়ি খাদে পড়ে দুর্ঘটনায় একজন সেনা সদস্য নিহত ও তিনজনে গুরুতর আহত হয়েছে। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার চলছে।

আগষ্ট ১৬,২০২২ at ২০:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/চয়/শই