হাজিরবাগে আবুল ইসলাম ফাউন্ডেশনের শোকসভায় সাবেক এমপি অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, ঘাতকচক্র জাতির পিতাকে হত্যা করলেও তার নীতি ও আদর্শকে মুছে ফেলতে পারেনি। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন জাতির পিতার নাম এ দেশের লাখো-কোটি বাঙালির অন্তরে চির অমলিন, অক্ষয়হয়ে থাকবে।

আরো পড়ুন :
ইবি বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ
শিবগঞ্জে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্মবার্ষিকী পালন

তিনি বলেন, স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়ীক গোষ্ঠী এবং উন্নয়ন ও গণতন্ত্রবিরোধী চক্রের যে কোনো অপতৎপরতা ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করার জন্য আমাদের সকলকে প্রস্তুত থাকতে হবে। ঘাতক চক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার স্বপ্ন ও আদর্শর মৃত্যু ঘটাতে পারেনি। মুজিববর্ষে জাতির পিতার আত্মত্যাগের মহিমা ও আদর্শ আমাদের কর্মের মাধ্যমে প্রতিফলিত করতে হবে। আমরা জাতির পিতা হারানোর শোককে শক্তিতে পরিণত করে সবাই মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের অসা¤প্রদায়িক, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ গড়ে তুলি। জাতীয় শোক দিবসে এই হোক আমাদের অঙ্গীকার।”

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোরের ঝিকরগাছার আবুল ইসলাম মেমোরিয়াল ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাজিরবাগ আবুল ইসলাম মেমোরিয়াল ফাউন্ডেশন মিলায়তনে হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আসাদুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাবেক এমপি ফারদিনা রহমান এ্যানি, হাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুল কবীর, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, প্রধান শিক্ষক মকবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী,বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল করিম, সাধারণ সম্পাদক হেলালউদ্দীন খান, যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুল মোনেম, সাংগঠনিক সম্পাদক কাশেম আলী মোড়ল, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আলমগীর হোসেন, আওয়ামী লীগ নেতা মাবুদ খা, গোলাম মোস্তফা, রুহুল আমিন, মিজানুর রহমান, আব্দুল আলিম ডালিম, খাইরুল ইসলাম, যুবলীগ নেতা মাস্টার রকিবুল হাসান মিন্টু, বাঁকড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান প্রমূখ।

আগষ্ট ১৬,২০২২ at ২০:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আম/শই