চৌগাছা থানার আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

যশোরের চৌগাছা থানার আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় চৌগাছা থানা চত্বরে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য দেন- যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল বেলাল হুসাইন, চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান।

চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) সৌরভ রায়ের সঞ্চালনায় বক্তৃতা করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, চৌগাছা পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল, ঝিকরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, চৌগাছা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, উপজেলা আওয়ামী লীগের জেষ্ঠ সহ-সভাপতি সহিদুল ইসলাম মিয়া, সাবেক জেষ্ঠ সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) ইয়াছিন আলম চৌধুরী, চৌগাছা থানার ২য় কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানবৃন্দ, মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ, চৌগাছা থানার কর্মকর্তা ও সদস্যবৃন্দ, ইউপি সদস্যবৃন্দ, কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যবৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, গ্রামপুলিশ সদস্যবৃন্দ অংশ গ্রহণ করেন।

আগষ্ট ১৬,২০২২ at ১৯:৩৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/শই