কাহালুতে বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে ও তার রোগ মুক্তি আশু সুস্থতা এবং দেশব্যাপী চলমান গণতান্ত্রিক আন্দোলনে নিহত হয়েছেন। তাদের আত্মার মাগফেরাত ও যারা আহত হয়েছেন তাদের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ১৬ আগস্ট বাদ আছর। দলীয় কার্যালয়ে কাহালু উপজেলা ও পৌর বিএনপি র আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন :
স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে গৃহবধুর আত্মহত্যা

লালপুরে পাম্পে পেট্রোলের সঙ্গে পানি মিশিয়ে বিক্রয়ের অপরাধে জরিমানা ৪৮ হাজার

উক্ত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, কাহালু পৌর বিএনপি র সভাপতি আনিছুর রহমান আনিস।প্রধান অতিথি ছিলেন, কাহালু উপজেলা বিএনপি র সভাপতি ও সাবেক মেয়র ফরিদুর রহমান ফরিদ, এবং সঞ্চালনায় ছিলেন উপজেলা বিএনপি র সাধারণ সম্পাদক আ,খ,ম তোফাজ্জল হোসেন আজাদ, উপস্থিত ছিলেন পৌর বিএনপি র সাধারণ সম্পাদক প্রভাষক হাফিজার রহমান বাবু, উপজেলা বিএনপি র সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন, পৌর বিএনপি র সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী ভূইয়া, উপজেলা বিএনপি র সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম, পৌর বিএনপি র সাংগঠনিক সম্পাদক প্রভাষক শাহাবুদ্দিন।

উপজেলা বিএনপি র সাবেক যুগ্নআহবায়ক ও মালঞ্চা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নেছার উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, সাবেক সদস্য সচিব অধ্যক্ষ রফিকুল ইসলাম, দুর্গাপুর ইউনিয়ন বিএনপি সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ উজ্জ্বল, মালঞ্চা ইউনিয়ন বিএনপি র সভাপতি, মকবুল হোসেন, বীরকেদার ইউনিয়ন সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন,

মুরইল ইউনিয়ন বিএনপি র সভাপতি কোরবান আলী, সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান মাসুদ, পাইকড় ইউনিয়ন বিএনপি র সভাপতি আবু সাকি, বিএনপি র উপজেলা যুবদলের যুগ্নআহবায়ক শাহিনুর আলম, পৌর যুবদলের আহবায়ক পারভেজ আলম, সিনিয়র যুগ্নআহবায়ক খোকন খান, যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলী, উপজেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সিনিয়র সহসভাপতি রাকিব ইমতিয়াজ শাওন, পৌর ছাত্র দলের সাধারণ সম্পাদক রিমন,উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক আবুল কালাম আজাদ, সদস্য সচিব ফাহিম আহমেদ সুমন,সহ উপজেলা ও পৌর এবং ইউনিয়ন বিএনপি র বিভিন্ন স্তরের নেতাকর্মী বৃন্দ।

আগষ্ট ১৬,২০২২ at ১৯:৩৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাদ/শই