ইবিতে বঙ্গবন্ধুর স্মরণে ‘শ্রাবণের শোকগাথা’ কবিতা পাঠ অনুষ্ঠান অনুষ্ঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে ও জাতীয় শোক দিবস উপলক্ষে কবিতা পাঠের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ এর অন্তর্ভুক্ত সংগঠন  আবৃত্তি আবৃত্তি ইসলামী বিশ্ববিদ্যালয়ের  উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজিত হয়েছে। শুদ্ধতার চর্চা ও বঙ্গবন্ধুকে ছড়িয়ে দিতে এ অনুষ্ঠানের আয়োজন বলে জানিয়েছেন আয়োজকেরা।
আরো পড়ুন :
মঙ্গলবার (১৬ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ডায়না চত্বরে সকাল সাড়ে এগারোটায় এ পাঠচক্র আয়োজিত হয়েছে। আবৃত্তি আবৃত্তি উদ্যোগে ‘আসুন আমরা শুদ্ধতা চর্চা করি’ এই ব্যানারে অনুষ্ঠানের পরিচালনা করা হয়। অনুষ্ঠানে সংগঠনটির উপদেষ্টা,কার্যনির্বাহী পরিষদ, সদস্যা, বিশ্ববিদ্যালয়ের তিন ইউনিটের সাংবাদিকেরা অংশগ্রহণ করেন।
এ অনুষ্ঠান সভাপতিত্ব করেন আবৃত্তি আবৃত্তি ইসলামী বিশ্ববিদ্যালয়ের সভাপতি নুরুল্লাহ মেহেদী। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা জামাল  (হ্যাপি), ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মিয়া মো. রাশিদুজ্জামান ও পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সামিহা খাঁন চৌধুরী ও নীরব বিশ্বাস।
শিক্ষার্থীদের মধ্যে কবিতা আবৃত্তি করেন তানজিমা বিশ্বাস, সূচনা সূচি, আখি খাতুন, আবু রায়হান,আব্দুল মাজেদ সাগর,হায়াতে জান্নাত ও অন্যান্য সদস্য।

আগষ্ট ১৬,২০২২ at ১৩:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/অভ/শই