রাণীশংকৈলে আলী আকবর মেমোরিয়াল প্রতিবন্ধী ও অটিস্টিক স্কুলে ১৫ আগস্ট পালিত

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরে সোমবার ১৫ আগস্ট দুপুরে আলী আকবর মেমোরিয়াল প্রতিবন্ধী ও অটিস্টিক স্কুলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়। এদিন ওই স্কুলে প্রধান শিক্ষক রাকিব হাসান রকির সভাপতিত্বে এক আলোচনা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি, স্কুলের প্রতিষ্ঠাতা-পরিচালক সেলিনা জাহান লিটা।

বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক জেলা পরিষদ সদস্য আব্দুল কাদের, ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা আবুল কালাম, সাবেক উপজেলা আ’লীগ যুগ্ম সম্পাদক আনিসুর রহমান বাকী, কৃষকলীগ সভাপতি বাবর আলী, প্রেসক্লাব(পুরাতন) সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানে রাজনৈতিক-সামাজিক নেতা, শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। আরো বক্তব্য দেন- যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মোস্তাফিজুর রহমান, মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ প্রমুখ। সঞ্চালনা করেন ছাত্রলীগ নেতা এরিন জাবেদ জয়।

প্রধান অতিথি তার বক্তব্যে বঙ্গবন্ধুর জীবনের উপর বিস্তারিত আলোকপাত করেন। এইসাথে তিনি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে সরকারের বিভিন্ন উন্নয়ন-কর্মের কথা তুলে ধরেন। তিনি বর্তমানে সৃষ্ট বিভিন্ন বিশ্ব সংকট অচিরেই কেটে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অগাস্ট ১৫,২০২২ at ২১:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হুক/রারি