পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার উলানিয়া হাট স্কুল এন্ড কলেজ যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপিত

জাতীয় শোক দিবস উপলক্ষে পটুয়াখালীর জেলা গলাচিপা উপজেলার উলানিয়া বন্দর যথাযথ মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। সোমবার (১৫আগস্ট) সকাল ১০টার দিকে উলানিয়া হাট স্কুল এন্ড কলেজ প্রিন্সিপাল মো. মাফুজুর রহমান এর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।

এবং পুস্পস্তবক অর্পণ শেষে জাতির পিতার প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এই শোক সভায় সভাপতিত্ব করেন মাহাফিজুর রহমান উলানিয়া হাট স্কুল এন্ড কলেজ, প্রধান অতিথি মো. ওহাব হাওলাদার, কোরআন তেলাওয়াত মাও. মো. সামসুল হক, গিতা পাঠ দীপা দাদ এ সময় উপস্থিত ছিলো মো. সিরাজুল ইসলাম সহ. অধ্যাপক, মো. এমদাদ হোসেন জোমাদ্দর সহ. অধ্যাপক, পরিমাল কুমার পোদ্দার সহ. অধ্যাপক, মো. সাজ্জাদুর রহমান সহ. অধ্যাপক, গৌরাঙ্গ চন্দ্র হাওলাদার সিনিয়র প্রভাষক, মো. এনামুল হক সিনি. প্রভাষক, মো. শামসুল হক সিনি. প্রভাষক, মোঃ আজগর হোসেন সিনিয়র প্রভাষক, গোলাম আলিউল রহমান সিনিয়র প্রভাষক, পলাশ কুমার হালদার সিনিয়র প্রভাষক, আবদুল্লাহ আল মামুন সিনিয়র প্রভাষক, সুভাষ দত্ত সিনিয়র প্রভাষক, বীথিকা রানী নাথ সিনিয়র প্রভাষক, মিজানুর রহমান সিনিয়র প্রভাষক, আহসান হাবিব প্রভাষক, আয়শা বেগম প্রভাষক,বীথিকা রানী ভট্ট প্রভাষক, মাকসুদা বেগম সহ. শিক্ষক, ফয়েজ আহম্মদ শরীর চর্চা শিক্ষক, আবদুর রব বুলবুল স.প্র. শিক্ষক, দীপা দাস সহ. শিক্ষক, আহসান ফরিদ সহ. শিক্ষক, মজিবর রহমান অ. স. সানজিদা সুলতানা অ. স. এবং সকলের শিক্ষার্থীদের উপস্থিতিতে অনুষ্ঠান শেষে দোয়া ও মিলাদ মিষ্টি বিতরণ করা হয়।

অগাস্ট ১৫,২০২২ at ১৭:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সলিতা/রারি