বরগুনায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

ছবি: প্রতীকী

বরগুনায় শোক দিবসের অনুষ্ঠান চলাকালীন আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছ। সকাল ১১টার দিকে জেলা শিল্পকলা একাডেমিতে শোক দিবসের আলোচনা সভায় উপস্থিত দুই গ্রুপের নেতাকর্মীদের মাঝে বাক বিতন্ডার এক পর্যায়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের এক পর্যায়ে পুলিশের গাড়িও ভাংচুড় করে ছাত্রলীগের কর্মীরা। পরে পরিস্তিতি নিয়ন্ত্রনে আনতে লাঠি চার্জ করে পুলিশ।

আরো পড়ুন :
৮০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস: আবহাওয়া অফিস
ভোলায় পুলিশের পক্ষ থেকে জাতীয় শোক দিবসে শ্রদ্ধা নিবেদন

এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ২০ জন নেতা কর্মী আহত হয়। এ ঘটনায় ছাত্রলীগের দুই নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।এর আগে  গত ২৪ জুলাই জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হলে নতুন কমিটি  ও পদবঞ্চিত  নেতা কর্মী ও সমর্থকদের মাঝে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে আসছিলো।

আজ সোমবার সকাল ১১টার দিকে শোক দিবসের আলোচনা সভায় যোগ দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও বরগুনা ১ আসনের সংসদ সদস্য অ্যাড. দীরেন্দ্র দেবনাথ শম্ভু ও বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমানসহ জেলা পর্যায়ের উর্ধ্বতন নেতৃবৃন্দ।

এ সময় জেলা ছাত্রলীগের  সভাপতি রেজাউল কবীর রেজা, সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান, জ্যেষ্ঠ সহ-সভাপতি সবুজ মোল্লা এবং কেন্দ্রিয় ছাত্রলীগের সদস্য রিশাত হাসান প্রিন্স ও তাদের কর্মী ও সমর্থকরা জেলা শিল্পকলা একাডেমিতে এলে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে।

আগষ্ট ১৫,২০২২ at ১৪:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/শই