ভোলায় পুলিশের পক্ষ থেকে জাতীয় শোক দিবসে শ্রদ্ধা নিবেদন

জাতীয় শোক দিবস উপলক্ষে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। সোমবার (১৫আগস্ট) সকাল ১০টার দিকে ভোলা জেলা পুলিশ সুপারের কার্য্যালয় হতে জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।

পুলিশ সুপার পুস্পস্তবক অর্পণ শেষে জাতির পিতার প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আরো পড়ুন :
মার্কিন আইনপ্রণেতারা তাইওয়ান সফরে
শোকাবহ ১৫ আগস্ট : পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে দণ্ড কার্যকর করা হোক

এ সময় ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো.ফরহাদ সরদার, সহকারি পুলিশ সুপার (সিআইডি) মো.নাসির উদ্দিন, অফিসার ইনচার্জ ভোলা সদর মডেল থানা মো.এনায়েত হোসেন, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা শেখ মাহাবুবুর রহমান, ডিআইও-১ জেলা বিশেষ শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক, আরআই পুলিশ লাইন্স ভোলা সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও ভোলার বোরহানউদ্দিন, দৌলতখান, লালমোহন, তজুমদ্দিন, চরফ্যাশন, মনপুরা, শশীভূষণ, দক্ষিণ আইচা ও দুলারহাট থানা পুলিশের পক্ষ থেকে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ ও দোয়া-মুনাজাত করা হয়েছে।

আগষ্ট ১৫,২০২২ at ১৩:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শন/শই