অটো চালকের হামলায় আহত কুবি শিক্ষার্থী

ব্যাটারি চালিত অটো রিক্সা চালকের মারধরের শিকার হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্বাস উদ্দিন। রোববার (১৪ আগস্ট) বিশ্ববিদ্যালয় সংলগ্ন কোটবাড়ি মোড়ে যানবাহন পরিবর্তনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী আব্বাস উদ্দিনের সাথে কথা বলে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ে আসার জন্য একটি অটোতে উঠেছিলেন তিনি। যাত্রী না থাকায় গাড়িটি দাঁড়িয়েছিল। কিন্তু তাঁর ক্লাসের সময় হয়ে যাওয়ায় তাড়াহুড়ো করে আরেকটি চলমান অটোতে উঠেন তিনি। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে অটো চালক ‘সিন্ডিকেট’র সদস্যরা তাঁকে মারধর শুরু করে।

আরো পড়ুন :
গুচ্ছ পদ্ধতির ‘খ’ ইউনিটের পরীক্ষায় কুবিতে উপস্থিত ৯৪ শতাংশ
জাতির পিতার শাহাদাত বার্ষিকী : যশোরে মেধাভিত্তিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

ঘটনার প্রত্যক্ষদর্শী লোক প্রশাসন বিভাগের ইমরুল কায়েস আবির বলেন, ‘কোটবাড়ি মোড় থেকে আমি ভার্সিটি যাচ্ছিলাম। হঠাৎ দেখি কয়েকটা লোক একটা ছেলেকে এলোপাতাড়ি আঘাত করছে। আমি দৌঁড়ে গিয়ে তাকে উদ্ধার করি। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জানতে পেরে তাকে আমাদের মেডিকেলে নিয়ে আসি।’

বিশ্ববিদ্যালয় মেডিকেলের জ্যেষ্ঠ কর্মকর্তা ডা. মাহমুদা আক্তার বলেন, ‘অবস্থা গুরুতর হওয়ায় আমরা তাঁকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দিয়েছি। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী বলেন, বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় শক্ত পদক্ষেপ নেবে। কোটবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, আমরা মৌখিক অভিযোগের ভিত্তিতে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছি। কর্তৃপক্ষ মামলা দায়ের করলে পরবর্তী পদক্ষেপ নেব।

আগষ্ট ১৪,২০২২ at ১৯:৫৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/শই