সাভারে অজ্ঞাত নারীর মরাদেহ উদ্ধার

ছবি : প্রতিকি

ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুরে রাস্তার পাশ থেকে শুক্রবার রাতে অজ্ঞাত এক নারীর মরাদেহো উদ্ধার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, এলাকায় অজ্ঞাত এক নারীর লাশ দেখতে পেয়ে আমিন বাজার পুলিশ ফাঁড়িতে খবর দেয় স্থানীয়রা । ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা এক নারীর হাত-পা গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের ধারণা, ওই নারীকে অন্য কোনো জায়গায় হত্যা করে লাশটি আমিন বাজারের বলিয়ারপুর এলাকায় ফেলে গেছে দুর্বৃত্তরা। নিহত ওই নারীর লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয।

পুলিশ বলেন, অজ্ঞাত ওই নারীর পরিচয় পেলে এর হত্যার রহস্য জানা যাবে। হত্যাকারীদের বিচারের আওতায় আনা যাবে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এখনো নিহত ওই নারীর নাম-পরিচয় কিছুই জানাতে পারেনি পুলিশ। বিষয়টি পিবিআই ও সিআইডি নারী বিভিন্ন আলামত সংগ্রহ করেছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

উদ্ধার হওয়া ওই নারীর আনুমানিক বয়স ২৫/৩০বছর, উচ্চতা আনুমানিক ৫ ফুট ১ ইঞ্চি, গায়ের রং শ্যামলা। এ সময় তার পরণে বাদামী রঙের সেলোয়ার ছিল। ঢাকা জেলা পুলিশ কর্মকর্তা বলেন, মরদেহটি উদ্ধারের ঘটনায় সাভার মডেল থানায় দণ্ড বিধির ৩০২, ২০১ ও ৩৪ ধারায় মামলা করা হয়।

অগাস্ট ১৩,২০২২ at ১৮:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাহো/রারি