দুপুরে অনুষ্ঠিত হবে গুচ্ছভুক্ত মানবিক বিভাগের ভর্তি পরীক্ষা

আজ অনুষ্ঠিত হবে গুচ্ছভুক্ত ২২টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় মানবিক বিভাগের (বি ইউনিট) ভর্তি পরীক্ষা। রাজধানীর জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ মোট ৪টি কেন্দ্রে মানবিক বিভাগের এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষাটি শনিবার (১৩ আগস্ট) দুপুর ১২টায় শুরু হয়ে চলবে ১টা পর্যন্ত।

আরো পড়ুন :
ডিএমপির মাদকবিরোধী অভিযানে ৭৩ জন গ্রেফতা
ভেন্টিলেটরে সালমান রুশদি, চোখ হারাতে পারেন

এবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রে ১১ হাজার ৯২৭ জন, সিদ্ধেশ্বরী গার্লস স্কুল কেন্দ্রে ৪ হাজার ৫৪৬ জন, উদয়ন (ঢাকা বিশ্ববিদ্যালয়) স্কুল কেন্দ্রে ১ হাজার ৬৯৬ জন ও উইলস লিটল ফ্লাওয়ার স্কুল কেন্দ্রে ৩ হাজার ২০০ পরীক্ষার্থী অংশ নেবেন।

গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলো হলো জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়, রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় এবং চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

আগষ্ট ১৩,২০২২ at ১১:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ সয়/শই