নারী চিকিৎসক খুনের ঘটনায় প্রেমিক গ্রেপ্তার

রাজধানীর পান্থপথের একটি আবাসিক হোটেল থেকে গলাকাটা অবস্থায় নারী চিকিৎসকের লাশ উদ্ধারের ঘটনার মূল হোতা মো. রেজাউল করিমকে চট্টগ্রাম মহানগরী থেকে গ্রেপ্তার করা হয়। র্যাব সদরদপ্তরের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করে জানান, রেজাকে ঢাকা আনা হচ্ছে। তাকে জিজ্ঞাসাবাদ করে পরে বিস্তারিত তুলে ধরা হবে।

আরো পড়ুন :
হাতীবান্ধা থেকে পাচার হওয়া কলেজ ছাত্রী ভারতে উদ্ধার
থানচিতে মহিলা ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন নাইক্ষ্যং পাড়া কিশোরী দল

এরআগে গতকাল বুধবার রাতে রাজধানীর পান্থপথে একটি আবাসিক হোটেল থেকে জান্নাতুল নাইম সিদ্দিকা (২৭) নামে এক চিকিৎসকের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। মরদেহে গলা সহ শরীরে ধারালো অস্ত্রের অসংখ্য আঘাত রয়েছে। এরপর ময়নাতদন্তে জন্য মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

ঢাকা মেডিকেল কলেজ মর্গে নিহত জান্নাতুলের বাবা অবসরপ্রাপ্ত চিকিৎসক মো. শফিকুল আলম বলেন, তাদের গ্রামের বাড়ি নরসিংদির মনোহরদি উপজেলার চন্দনবাড়ি গ্রামে। রাজারবাগ ২ নম্বর মোমেনবাগ, দোলনচাপা ভবনে থাকেন। মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ থেকে সদ্য এমবিবিএস পাস করেন জান্নাতুল। এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গাইনি বিষয়ে একটি কোর্সে অধ্যয়নরত ছিলেন।

এদিকে, সুরতহালে কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) নার্গিস আক্তার উল্লেখ করেন, তার থুতনিতে, ঠোঁটে, গলায় সাড়ে ৮ ইঞ্চি, বাম কাধে দেড় ইঞ্চি, দুই বৃদ্ধাঙ্গুলিতে, বুকের মাঝখানে, পেটে ৬টা কাটা জখম রয়েছে। এছাড়া তার পিঠে ১টি, বাম পায়ের হাটুর উপরে ছিলা ও হাটুর নিচে কাটা জখম রয়েছে।

আগষ্ট ১১,২০২২ at ২১:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ দেপ/শই