অসুস্থ ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক বিতরণ

চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় বিভিন্নভাবে ১০জন শারীরিক অসুস্থ ব্যক্তির চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক বিতরণ করা হয়েছে।বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে উপজেলার নাউরি গ্রামে নিজ বাসভবনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসুস্থ ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক হস্তান্তর করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল।

আরো পড়ুন :
কাঁচামরিচের দাম চড়া, ৮হাজার টাকা মণ
হোটেলে নারী চিকিৎসককে খুন

এসময় নুরুল আমিন রুহুল বলেন, বর্তমান সরকারের আমলে কেউ না খেয়ে কিংবা বিনা চিকিৎসা মারা যাবে, তা হতে দিবো না। আমরা দল করি মানুষের জন্য। মানুষের পাশে থাকাই আমাদের দায়িত্ব। যার ঘর নেই, চিকিৎসা করানোর মত টাকা নেই তাদের পাশে রয়েছে জননেত্রী শেখ হাসিনা।
তিনি আরও বলেন, মননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় দেশের অসহায় মানুষের কথা ভাবেন এবং দলীয় নেতাদের নিদের্শ দিয়েছেন গরীব অসহায় মানুষের সহযোগিতা দিয়ে পাশে দাড়াঁতে হবে, যাতে কোন লোক না খেয়ে এবং বিনা চিকিৎসার যেন মারা না যায়।

চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সদস্য সচিব মমিনুল ইসলাম, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম শ্যামল, সাংবাদিক জাকির হোসেন বাদশা, তুহিন ফয়েজ, আরাফাত আল আমিন, সফিকুল ইসলাম, আমিনুল ইসলাম আল আমিন, তাইজুল ইসলাম সাগর, যুবলীগ নেতা নুরু মিয়া (রাজা) প্রমুখ।

আগষ্ট ১১,২০২২ at ১৪:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ মই/শই