যশোরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধু নিহত (ভিডিওসহ)

যশোরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধু নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে যশোর শহরের ঢাকা রোড বাবলাতলা এলাকার রোজা ফার্নিচারের সামনে।

নিহত দুই বন্ধু হচ্ছেন বারান্দী মোল্লাপাড়া বাঁশতলা এলাকার ইব্রাহিম হোসেন ঝড়োর ছেলে ইসমাইল হোসেন (২৫) ও সিটি কলেজপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে আল আমিন (২৮)। এরমধ্যে আল আমিন ঘটনাস্থলে নিহত হন আর ইসমাইল হোসেন হাসপাতালে নেয়ার পথে মারা যান।

প্রত্যদর্শীদের তথ্য ও স্থানীয় একটি দোকানের সিসিটিভি ফুটেজে জানা যায়, আল আমিন ও ইসমাইল ঢাকা রোডের উত্তর দিক থেকে বেপরোয়া গতিতে দক্ষিণ দিকে আসছিলেন। আর দক্ষিণ দিক থেকে অপর একটি মোটরসাইকেলও দ্রুত গতিতে উত্তর দিকে যাচ্ছিল। পথিমধ্যে রোজা ফার্নিচারের সামনে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় দুটি মটরসাইকেলের মাথা দুমড়ে মুচড়ে পড়ে যায়। আর দুই মোটরসাইকেলের তিন আরোহী ছিটকে পড়ে যায়। এর মধ্যে আল আমিন ঘটনাস্থলেই মারা যান। আর হাসপাতালে নেয়ার পর ডাক্তার ইসমাইলকে মৃত ঘোষণা করেন। অপর মোটরসাইকেলের আরোহী খাজুরা এলাকার নূর ইসলাম গুরুতর আহত হয়েছেন। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানিয়েছেন, আল আমিন ও ইসমাইল ভাল বন্ধু ছিল। ঘটনার দিন তারা উপশহর এলাকা থেকে বারান্দীপাড়ায় নিজ বাড়ির উদ্দেশ্যে আসছিলেন। দৃশ্যত ওই দুই জন কোনো কাজ করতেন না। ভিডিও ফুটেজে দেখা গেছে ট্রাফিক বিধি না মেনেই মোটরসাইকেল চলছে।

এদিকে, বারান্দীপাড়া ও সিটি কলেজ এলাকার দুই যুবক নিহতের ঘটনায় এদিন বিকেলে যশোর জেনারেল হাসপাতালে তাদের স্বজনদের আহাজারি পরিবেশ ভারি করে তোলে। নিহতদের বন্ধু বান্ধব ও পরিচিতজনেরা ভিড় জমায় হাসপাতালে। শ’শ’ মানুষ এ দুর্ঘটনার খবরে হাসপাতালে ছুটে আসেন।

এছাড়া ভিডিও ফুটেজ সংগ্রহ করে তা দেখার জন্য এক একটি মোবাইল ফোন ঘিরে ১০/১২ জনের এক একটি দলের ভিড় লক্ষ্য করা যায় হাসপাতালে।

এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানিয়েছেন, দুর্ঘটনার খবরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই এলাকার লোকজনের সাথে কথা বলেছে। বিষয়টি নিয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে।