শিশু ধর্ষণের পর হত্যা : অভয়নগরে সেই ঘের কর্মচারী আমজাদ কারাগারে

যশোরের অভয়নগরে ঘের কর্মচারীকে পেয়ারা দিতে গিয়ে ৭ বছরের শিশু কন্যা নাঈমা ধর্ষনের পর হত্যাকাÐের ঘটনায় সেই ঘের কর্মচারী আমজাদ হোসেনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এসময় আমজাদকে থানায় এনে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আমজাদ হোসেনকে কারাগারে পাঠানো হয়। এর আগে একই দিন শিশু নাঈমা ধর্ষণ ও হত্যাকান্ডের অভিযোগ এনে ঘের কর্মচারী আমজাদকে আসামী করে শিশু নাঈমার পিতা মনিরুল ইসলাম বাদী হয়ে অভয়নগর থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং ১০। তাং- ০৯-০৮-২০২২ ইং।

উল্লেখ্য, রবিবার রাত ১১ টার দিকে অভয়নগরের বালিয়াডাঙ্গা গ্রামের কারিকর পাড়ায় পরিত্যাক্ত একটি ঘের সংলগ্ন ডোবায় কচুরিপণার ভিতর থেকে শিশু নাঈমার লাশ উদ্ধার করে পুলিশ। অভিযোগ ওঠে, মোবাইলে গান শোনার লোভে পূর্ব পরিচিত ঘের কর্মচারী আমজাদ হোসেনকে পেয়ারে দিতে গিয়ে তারই হাতে ধর্ষণের পর হত্যার শিকার হয় ছোট্ট শিশু নাঈমা।

পুলিশ ওই রাতে ঘের কর্মচারী আমজাদ হোসেনকে থানায় এনে দিনভর জিজ্ঞাসাবাদ করে। পরে মামলা দায়েরের পর ৭ দিনের রিমান্ড চেয়ে কারাগারে পাঠায় পুলিশ। এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এস আই আকরাম হোসেন জানান, মামলার তদন্ত চলছে। তদন্তে অগ্রগতিও হয়েছে। বৃহস্পতিবার আদালতে হিয়ারিং হওয়ার কথা রয়েছে। ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত ঘটনা উঠে আসবে। অভয়নগর থানার ওসি এ কে এম শামিম হাসান বলেন, শিশু ধর্ষণ ও হত্যাকান্ডের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তকে আটকের পর কারাগারে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে হত্যা ও ধর্ষন সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য মিলবে বলে আশা প্রকাশ করেন এ পুলিশ কর্মকর্তা।

অগাস্ট ১০,২০২২ at ২০:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহাহ/রারি