মুক্তাগাছা পৌরসভার চরবগুড়ায় নতুন রাস্তা উদ্বোধন

ময়মনসিংহের মুক্তাগাছা পৌরসভার চরবগুরা গোরস্থান মাদরাসা থেকে ইউনুস কারীর বাড়ি পর্যন্ত ৫০০ মিটার রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে রাস্তাটি উদ্বোধন করেন মুক্তাগাছার পৌর মেয়র আলহাজ্ব বিল্লাল হোসেন সরকার। তিনি তার বক্তব্যে বলেন,আমি নির্বাচনে দেওয়া প্রতিস্রুতি শতভাগ পালন করার চেষ্টা করছি। পৌর শহরের কোন রাস্তা কাঁচা রাখবো না।ইতিমধ্যে প্রায় কয়েক কিলোমিটার পাকা করন এবং হেরিং বন করতে সক্ষম হয়েছি। পৌর শহর পরিচ্ছন্ন রাখতে নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনা ফেলবেন।

৯নং ওর্য়াডের কাউন্সিলর বজলুর রশিদ বলেন, অনেক মেয়র ওয়াদা দিয়েছে কিন্তু রক্ষা করতে পারে নাই। বর্তমান মেয়র আলহাজ্ব বিল্লাল হোসেন সরকার গত দেড় বছরে আমার ওর্য়াডের প্রায় সবগুলো রাস্তা পাঁকা করে দিয়েছেন আমরা তার প্রতি কৃতজ্ঞ।

স্থানীয় বাসিন্দা মো. হেলাল উদ্দিন বলেন, আমাদের এলাকার লোকজন দলমত নির্বিশেষে বিল্লাল হোসেন সরকার কে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন। যার সুফল এখন ভোগ করছে। নির্বাচনের পূর্বেই তিনি বিদ্যুতের লাইন স্থানান্তর করে দিয়েছেন। যা আমাদের এলাকাবাসীর জন্য ছিলো খুব কঠিন । এই লাইন স্থানান্তর করাতে চরবগুরার লোকজন তার প্রতি সন্তুুটি প্রকাশ করেছেন। এখন তিনি প্রায় সবগুলো রাস্তার কাজ করছেন। তাকে চরবগুরা বাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

রইমদ্দীন বলেন সব মেয়র নির্বাচনের আগে রাস্তা পাক্কা কইরা দিছে মেয়র বিল্লাল সরকার নির্বাচনের পরে
পাক্কা কইরা দিতাছে। আগের গুলা আছিল স্বপ্ন এহন অইলো বাস্তব। তার লইগ্গা দোয়া করি। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মনিরুজ্জামান দুদু, প্রাণেশ দাস, ইমরান হোসেন মীরবর, রুহুল আমিন, আক্কাস আলী আক্কু, আরিফ রাব্বানী,দুলাল মিয়া, আব্দুল কাদের কাদু প্রমুখ।

অগাস্ট ১০,২০২২ at ১৯:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএইচশা/রারি