দুমকিতে দূর্নীতিবাজ কলেজ অধ্যক্ষের অপসারণ দাবি

পটুয়াখালীর দুমকিতে দূর্ণীতি ও নারী কেলেংকারীর অভিযোগে মুরাদিয়া আজিজ আহম্মেদ কলেজের অধ্যক্ষ আহসানুল হকের দ্রুত অপসারণ দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী। বুধবার (১০ আগস্ট) সকালে উপজেলার মুরাদিয়া বোর্ড অফিস বাজারের কলেজ গেট সড়কে শতাধিক শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে।

আরো পড়ুন :
ভাঙ্গুড়ায় পরমান্দপুর সপ্রাবি এ মা সমাবেশ অনুষ্ঠিত
জলোচ্ছ্বাসের শঙ্কা ১৪ জেলায়, তিন নম্বর সতর্ক সংকেত

এসময় বক্তৃতা করেন, কলেজ প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য মো. জসিম উদ্দিন আহমেদ, সাবেক ইউপি সদস্য আবদুল কুদ্দুস মোল্লা, আবদুল হাকিম খান, মিল্টন হাওলাদার, আবু ইউসুফ মোল্লা, মোঃ আমিনুল ইসলাম প্রমুখ। বক্তারা জাল-জালিয়াতি, সীমাহীন অনিয়ম-দুর্নীতি ও সহকর্মী এক কলেজ শিক্ষিকার সাথে পরকিয়া ও সাম্প্রতিক কলরেকর্ড ভাইরাল হওয়ায় অভিযুক্ত অধ্যক্ষ আহসানুল হকের দ্রুত অপসারণ দাবি করেছেন।

উল্লেখ্য, কলেজ অধ্যক্ষ আহসানুল হকের বিরুদ্ধে নিয়োগ জালিয়াতি, কলেজের অর্থ আত্মসাৎ, সহকর্মী এক শিক্ষিকার সাথে পরকিয়াসহ নারী কেলেংকারীর একাধিক অভিযোগ রয়েছে। অতি সম্প্রতি সংখ্যালঘু সম্প্রদায়ের এক শিক্ষিকার সাথে অনৈতিক সম্পর্কের একটি অডিও কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে অভিযুক্ত অধ্যক্ষ আহসানুল হকের অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

আগষ্ট ১০,২০২২ at ১৬:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ জম/শই