আসছে ‘নেত্রী: দ্য লিডার’

১০০ কোটি টাকা বাজেটের ‘দিন দ্য ডে’ সিনেমাটি মুক্তির পর থেকেই বিভিন্ন কারণে আলোচনায় আছেন চিত্রনায়ক, প্রযোজক অনন্ত জলিল ও বর্ষা। এবার নতুন ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার শুটিং ও প্রচারণায় ব্যস্ত হয়ে উঠেছেন এই দম্পতি। চলতি বছরে আসছে তাদের অভিনীত ‘নেত্রী: দ্য লিডার’।

অনন্ত জলিল বলেন, ৬০ শতাংশ কাজ শেষ হয়েছে তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটির। সেখানকার শুটিংটুকু বাকি আছে। গল্পের প্রয়োজনেই তুরস্কে যেতে হবে। আশা করছি, সেপ্টেম্বর অথবা অক্টোবরের মধ্যে শুটিং শেষ হবে। চলতি বছরে চেষ্টা করবো ‘নেত্রী: দ্য লিডার’ মুক্তি দিতে। এটাই এখন বড় চমক।

বাংলা সিনেমার একটা জোয়ার শুরু হয়েছে। এটা ধরে রাখার জন্য সবাইকে আহ্বান জানিয়েছেন অনন্ত। তিনি বলেন, বাংলা সিনেমার যে জোয়ার শুরু হয়েছে, সেটা কোন সিনেমার মাধ্যমে এটা আমরা না আপনারা বলেন। এসব শুনতে আমাদের ভালো লাগে। আমাদের সিনেমার যে জোয়ার শুরু হয়েছে, তা ধরে রাখতে ভালো ছবি বানানোর ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে বলে আমার মনে হয়।বর্ষা জানান, এখন ব্যস্ততা ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা নিয়ে।

এরই মধ্যে প্রচার শুরু করে দিয়েছি। আমরা নিজেরাই তো অর্থলগ্নি করি সিনেমায়। নিজেরাই নিজেদের প্রোডাকশনে কাজ করি। ইচ্ছা করলে একসঙ্গে পাঁচটা সিনেমায় লগ্নি করতে পারব। তবে প্রতিটা সিনেমা সময় নিয়ে, যত্ন নিয়েই তৈরি করতে চাই। আমাদের বিশ্বাস, দর্শক যে প্রত্যাশা নিয়ে অপেক্ষায় আছেন নেত্রী: দ্য লিডার সেই প্রত্যাশা পূরণ করবে।

অগাস্ট ০৯,২০২২ at ২১:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রানি/রারি