ঘোড়াঘাটে হানিফ পরিবহনের চালককে মারধর, প্রতিবাদে রাস্তা অবরোধ

দিনাজপুরের ঘোড়াঘাটে হানিফ পরিবহনের চালককে মারধরের রাস্তা অবরোধ করেছে পরিবহনটির চালক। মঙ্গবার (৯ আগস্ট) ঘোড়াঘাট ৪ মাথা বাসস্ট্যান্ডে বেলা সাড়ে ১১টা থেকে ১২ টা পর্যন্ত ব্যারিকেড দিয়ে যান চলাচল বন্ধ করা হয়।

ঘোড়াঘাট খন্দকার বদরে আরেফিন ফিলিং স্টেশনে হানিফ পরিবহনে ঢাকা মেট্রো-ব-১৫-৮৩০২ তেল নেওয়ার সময় সাইড দেওয়া নিয়ে মোটরসাইকেল চালক জনৈক সোহেল রানার সাথে কথা কাটাকাটি হয়।কথা কাটাকাটির এক পর্যায়ে কোচের চালক সোহরাব আলীকে মারধর করে মোটরসাইকেল চালক সোহেল রানা।

মারধর করার কারণে হানিফ পরিবহনের চালক ঘোড়াঘাট ৪ মাথা বাসস্ট্যান্ডে এসে দিনাজপুর- গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ব্যারিকেড দিয়ে রাস্তার দুই পাশের যান চলাচল বন্ধ করে দেয়।পরে থানা পুলিশ হানিফ পরিবহনের চালক ও স্থানীয় শ্রমিক নেতৃবৃন্দের সাথে আলোচনায় বসে। আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে হানিফ পরিবহনের চালক রাস্তা থেকে কোচটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির সত্যতা নিশ্চিত করে বলেন,প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।ভূক্তভোগী চালকে যথাযথ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেওয়া হয়েছে।বর্তমানে পরিস্তিতি স্বাভাবিক আছে বলে তিনি জানান।

অগাস্ট ০৯,২০২২ at ১৬:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউআমা/রারি