ঝিনাইগাতীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর ৯২তম জন্মবার্ষিকী উদযাপন

শেরপুরের ঝিনাইগাতীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে স্মৃতি চারণ, আলোচনা সভা, সেলাই মেশিন ও নগদ টাকা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরো পড়ুন:
পাবনার আমিনপুরে গলায় ফাঁস নিয়ে গৃহবধূর আত্মহত্যা
নিজের বানানো ফাঁদে মারা গেলেন নিজেই

৮ আগস্ট সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম। উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফ্লোরা ইয়াসমিনের সঞ্চালনায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সাথে ভিডিও কনফারেন্স সরাসরি সম্প্রচার অনুষ্ঠানে যোগদেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার হুমায়ুন দিলদার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সাদিয়া আফরিন, ঝিনাইগাতী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভুইয়া, উপজেলা প্রকৌশলী শুভ বসাক, পিআইও আব্দুল মান্নান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম, দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবুল হাশেম, আওয়ামীলীগ নেতা শ্রী বিশ্বজিৎ রায়, মিজানুর রহমান মিলন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হকসহ উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও সাংবাদিকগণ।

ভিডিও সম্প্রচার অনুষ্ঠান শেষে ৭ জন দুঃস্থ ও অসহায় প্রশিক্ষণ প্রাপ্ত নারীকে সেলাই মেশিন ও ৫ জন নারীকে ডাক বিভাগের নগদ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে প্রত্যেককে ২ হাজার টাকা করে প্রদান করা হয়।

আগষ্ট ০৮,২০২২ at ২০:৫৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বিল/শই