মরহুম আল-আমিন তালুকদার ছিল কাজিপুর ছাত্রলীগের আস্থাভাজন কান্ডারী- এমপি জয়

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা ছাত্রলীগের প্রয়াত সভাপতি আল-আমিন তালুকদারের ৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিরাজগঞ্জ -১ আসনের সাংসদ তানভীর শাকিল জয় বলেন, আমার রাজনীতির শুরুতে কাজিপুর উপজেলা ছাত্রলীগের আস্থাভাজন কান্ডারী ছিল আল-আমিন তালুকদার।

আরো পড়ুন:
ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিম কর্তৃক বিনামূল্যে চিকিৎসা কার্যক্রম উদ্বোধন।
কৃষকদলের বিক্ষোভ সমাবেশে ও আলোচনা সভা

৭ আগষ্ট (রবিবার) সকাল সাড়ে দশটায় উপজেলা ছাত্রলীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উল ইসলাম শাওনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদারের সঞ্চালনায় মরহুম আল-আমিন তালুকদার (৮ আগষ্ট) ৭তম মৃত্যু বার্ষিকীতে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি আরও বলেন, নেতৃত্বের প্রতি অবিচল আস্থা ও বিশ্বাস ছিল বলেই আল-আমিন সকলের মনের মনিকোঠায় স্থান পেয়েছিল। আমি তার ভিতর দুইটি গুণ লক্ষ্য করেছি, প্রথমত নেতৃত্বের প্রতি অবিচল আস্থা অর্জন, দ্বিতীয়ত মাটির প্রতি ভালোবাসা।

তার এলাকার জনসাধারণের দুঃখ দুর্দশার কথা সব সময় আমাকে অবহিত করতো। তারা ঐকান্তিক প্রচেষ্টায় পূর্ব খুকশিয়া বাঐখোলাতে বালুর বাঁধের কাজ করি , যার সুফল অত্র অঞ্চলের মানুষ নদী ভাঙ্গন থেকে রক্ষা পেয়েছেন। আল-আমিন ছিল মোহাম্মদ নাসিমের আদর্শের একনিষ্ঠ কর্মী।দোয়া মাহফিল সভায় আল-আমিন তালুকদারের বনার্ঢ্য রাজনৈতিক জীবনের আরও স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শওকত হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার ও সাধারণ সম্পাদক আলী আসলাম, সাংগঠনিক সম্পাদক, পারভেজ আহমেদ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক, সহঃ প্রচার সম্পাদক শওকত আকবর সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। উপজেলা আওয়ামী ওলামা লীগের সভাপতি মাওলানা আব্দুল মোতালেবের পরিচালনায় মরহুম আল-আমিন তালুকদারের রূহের মাগফিরাত কামনা করে দোয়া খায়ের করা হয়।

আগষ্ট ০৭,২০২২ at ১৭:৫৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আস/শই