ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিম কর্তৃক বিনামূল্যে চিকিৎসা কার্যক্রম উদ্বোধন।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রোডেম ফাউন্ডেশন বাংলাদেশের এর উদ্যোগে দিনাজপুরের ফুলবাড়ীতে বিনামূল্যে কোরিয়ান চিকিৎসা সেবা কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল সকাল ১০টায় উপজেলা পরিষদ হলরুমে দক্ষিণ কোরিয়া থেকে আগত ৩ জন বিশেষজ্ঞ ডাক্তার, ৪ জন ইর্ন্টারনি ডাক্তার ও ১২ জন মেডিকেল স্টুডেন্ট নিয়ে পরিচালিত এই চিকিৎসা সেবা কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন।

আরো পড়ুন:
কৃষকদলের বিক্ষোভ সমাবেশে ও আলোচনা সভা
‘বনায়ন’ এর উদ্যোগে মতলব উত্তরে গাছের বিতরণ ও রোপণ কর্মসূচি

এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল, কাজিহাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানিক রতন, রোডেম ফাউন্ডেশনের প্রজেক্ট অফিসার বাবলু বিবেরু, বিজনেস ম্যানেজার ডেভিড হালদার উপস্থিত ছিলেন।

রোডেম ফাউন্ডেশন এর বিজনেস ম্যানেজার ডেভিড হালদার জানান, দক্ষিণ করিয়া দাতাগন পরিচালিত শিক্ষা ও প্রাথমিক স্বাস্থ্য উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের এনজিও বিষয়ক নিবন্ধিত সংস্থা রোডেম ফাউন্ডেশনের বেসিক ডেভলপমেন্ট এর অধিনে প্রতিবন্ধী, মা ও শিশুসহ জেনারেল রোগে আক্রান্ত রোগীদে চিকিৎসা প্রদান করা হচ্ছে। এই প্রোগ্রাম ঢাকা শহর ও ফুলবাড়ীতে ২দিন ব্যাপি অনুষ্ঠিত হবে। আমরা চিকিৎসা পত্রের সাথে বিনামূল্যে ঔষধ ও প্রতিবন্ধিদের জন্য হুইল চেয়ার দেওয়ার ব্যবস্থা গ্রহণ করেছি।

আগষ্ট ০৭,২০২২ at ১৭:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আহে/শই