উন্নত দেশ গড়তে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে- এমপি প্রিন্স

পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ৪,৫,৬ ইউনিয়ন আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার রাতে ৪,৫,৬ ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ইউনিয়নের শানিকদিয়ার মন্ডলের ঢালে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। বক্তব্য কালে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেভাবে বাংলার মানুষকে ভালবেসে দেশের উন্নয়ন করে গেছে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একইভাবে এদেশের উন্নয়ন কাজ করে যাচ্ছে।

আরো পড়ুন :
শোক দিবস উপলক্ষে কোটচাঁদপুরে আওয়ামীলীগের প্রস্তুতিমূলক সভা
স্বামী ও পুত্রবধুর উপর অভিমান করে এক নারীর আত্মহত্যা

তিনি আরো বলেন, যারা দেশকে অশান্ত করতে চায় সবাইকে ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিহত করতে হবে। তিনি বলেন, উন্নত দেশ গড়তে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।

সভায় হেমায়েত পুর ৪,৫,৬ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো.মোক্তার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আসলাম প্রামানিক এর পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক তৌফিকুল আলম তৌফিক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউদ্দিন মালিথা, সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুর রশীদ, যুব ও ক্রীড়া সম্পাদক নেতা খা, পৌর আওয়ামী লীগ সদস্য সাইদুর রহমান সাইদারসহ স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আগষ্ট ০৭,২০২২ at ১০:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মির/শই