কেশবপুর উপজেলা প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত

যশোরের কেশবপুর উপজেলা প্রেসক্লাবের মাসিক সভা শুক্রবার বিকালে ক্লাবের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আবু হুরাইয়ারা রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কৃষ্ণপদ দাস, সাধারণ সম্পাদক কে এম মিজানুর রহমান, যুগ্ম-সম্পাদক গৌতম চট্টোপাধ্যায়, দপ্তর সম্পাদক আবুল বাসার প্রমুখ। সভায় ক্লাবের কার্যক্রম আরো গতিশীল করার জন্য কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

আরো পড়ুন :
চৌগাছায় শোক দিবস উপলক্ষে যুবলীগের আলোচনা সভা, খাদ্য ও বৃক্ষ বিতরণ
শিবগঞ্জে বিএনপির ফ্রি-চক্ষু চিকিৎসা ক্যাম্প

যশোরের কেশবপুরের কৃতি সন্তান ডাক্তার নাবিলা তাবাসসুম শিশু স্বাস্থ্যের ওপর কৃতিত্বের সাথে এফসিপিএস ডিগ্রি অর্জন করার পর উচ্চতর ডিগ্রি অর্জনের জন্য লন্ডনে গমন করবেন। শনিবার সকালে উপজেলার ভরতভায়না মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষ থেকে ডাক্তার নাবিলা তাবাসসুমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বিদ্যালয় পরিচালকা কমিটির সভাপতি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আহসান হাবিব মোল্লার পরিচালনায় বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা বার্ডেম মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগের প্রধান প্রফেসর ডাঃ আবিদ হোসেন মোল্লা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন গৌরিঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব।

আরো বক্তব্য রাখেন প্যানেল চেয়ারম্যান মুস্তাফিজুল ইসলাম কাজল ও ইউপি সদস্য আফজাল হোসেন। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঃ হালিম শেখ। উল্লেখ্য, ডাক্তার নাবিলা তাবাসসুম কেশবপুর উপজেলার সন্যাসগাছা গ্রামের প্রফেসর ডাঃ আবিদ হোসেন মোল্লার কন্যা ও ভরতভায়না মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবিব মোল্লার ভাতিজি।

আগষ্ট ০৬,২০২২ at ২০:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআসা/শই