মতলব উত্তরে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের ছবি তোলার উদ্বোধন

সারা দেশের ন্যায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলায়ও শুরু হচ্ছে ভোটার তালিকা হালনাগাদের কাজ। শনিবার (৬ আগষ্ট) সকালে মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এই কার্যক্রমের ছবি তোলা কাজের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

আরো পড়ুন:
মোলামগাড়ী উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত
ঘোড়াঘাটে রাত ১০টা থেকেই বন্ধ তেলের পাম্প খোলা দোকানে পেট্রোল ১৩০ টাকা

এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ছেংগারচর পৌরসভার প্রশাসক মো. হেদায়েত উল্লাহ, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রিপন হোসেন, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক মো. রেফায়েত উল্লাহ দর্জি, জেলা স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক মো. সুজন ভূঁইয়া, জেলা ছাত্রলীগের উপ গ্রন্থণা সম্পাদক মো. নুরুজ্জামান খান’সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাচন কার্যালয় জানায়, ২০০৭ সালের ১ জানুয়ারি বা তার আগে যদের জন্য তারা এবার নিবন্ধনের সুযোগ পাবেন। বয়স ১৮ না হলেও জাতীয় পরিচয়পত্র দেয়া হবে। যাদের বয়স ১৮ হয়নি, তাদের বয়স ১৮ বছর হওয়ার সঙ্গে সঙ্গে স্বয়ংক্রিয়ভাবে ভোটার তালিকায় নাম যুক্ত হয়ে যাবে। এ কর্মসূচিতে ভোটার তালিকা থেকে মৃত ভোটারের নাম কেটে দেয়া হবে এবং আবাসস্থল পরিবর্তনের কারণে ভোটার এলাকা স্থানান্তরের বিষয়েও কার্যক্রম চলবে।

ছবির ক্যাপশন -০২
মতলব উত্তর উপজেলায় ভোটার তালিকা হালনাগার কার্যক্রমের ছবি তোলার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

আগষ্ট ০৬,২০২২ at ১৮:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/শই