মহেশপুরে কপোতাক্ষ নদীতে গোসল করতে নেমে দুই বন্ধুর মৃত্যু

প্রতিকি ছবি

পানিতে ডুবে ঝিনাইদহের মহেশপুরে জিম (১৪) ও সাব্বির (১০) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে মহেশপুর দমকল বাহিনীর সদস্যরা স্থানীয় কপোতাক্ষ নদ থেকে দুই শিশুর মৃতদেহ উদ্ধার করে। শিশু জিম মহেশপুর শহরের হাসপাতাল পাড়ার ফারুক হোসেনের ছেলে। অন্যদিকে সাব্বির হোসেন একই পাড়ার রহমত আলীর ছেলে।

মহেশপুর দমকল বাহিনীর স্টেশন অফিসার আব্দুস সোবাহান হাওলাদার জানান, শুক্রবার দুপুরে জিম ও সাব্বির মহেশপুরের কপোতাক্ষ নদে গোসল করতে নামে। গোসলে নেমে তারা ছোট্র একটি ডিঙ্গি নৌকায় চড়তে যায়।

নৌকাটি উল্টে তাদের গায়ের উপর পড়ে। তিনি আরো জানান, এ সময় সঙ্গে থাকা আরেক শিশু বাড়িতে এসে জানালে আত্মীয় স্বজনরা কপোতাক্ষ নদে খোঁজ করতে থাকে। খবর পেয়ে বিকাল ৩টার দিকে মহেশপুর দমকল বাহিনীর সদস্যরা নদের পাড়ে শিশুদের সেন্ডেল দেখে উদ্ধার অভিযান শুরু করে। বিকাল সাড়ে ৪টার দিকে জিম ও সাব্বিরের মৃতদেহ একটি ডিঙ্গি নৌকার নিচে চাপা পড়া অবস্থায় উদ্ধার করে।

এদিকে মহেশপুর হাসপাতাল পাড়ার দুই শিশুর এক সঙ্গে মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে। জিম ও সাব্বিরের স্বজনরা শোকে বাকরুদ্ধ হয়ে পড়েছে। তাদের সহপাঠীরাও ডুকরে ডুকরে কাঁদছে। মহেশপুর থানার ওসি সেলিম মিয়া জানান, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর খবর পেয়েছি। কিভাবে শিশু দুইটির সলিল সমাধি ঘটলো তা তদন্ত করে দেখা হচ্ছে।

অগাস্ট ০৫,২০২২ at ১৯:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাল/রারি