ঝিকরগাছা পৌরসভার নকশাকার মিজানুর রহমানের ঝুলন্ত লাশ উদ্ধার

যশোরের ঝিকরগাছা পৌরসভার নকশাকার মিজানুর রহমানের (৪৪) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর আগে তিনি পৌরসভার সার্ভেয়ারের দায়িত্ব পালন করতেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ছয়টার দিকে তার ঘরের দরজা ভেঙে লাশ উদ্ধার করে থানা পুলিশ

জানা যায়, নিহত মিজানুর মানষিক রোগে ভুগছিলেন। তিনি মনোরোগ বিশেষজ্ঞের কাছে চিকিৎসাধীন ছিলেন। নিহত মিজানুর রহমান ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার নাগেরহাট গ্রামে। তিনি ঝিকরগাছা বিএম হাইস্কুলের বিপরিতপাশে আলমগীর হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন।

আরো পড়ুন:
পত্নীতলায় সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলামের বিদায় সংবর্ধনা
গাবতলীতে যুবদলের বিক্ষোভ সমাবেশ

নিহতের স্ত্রী জানান, ফজরের নামাজ পড়ে মিজানুর পাশের ঘরে যান। কিছুক্ষণ পরে দুইকন্যা তার বাবাকে ডাকতে থাকলে তার রুমে ডাকতে যায়। দরজা বন্ধ থাকায় বারবার ডাকলেও কোনো সাড়া পাওয়া যায়নি। এরপর বারান্দার জানালা দিয়ে দেখা যায় তিনি গলায় রশি দিয়ে ঝুলে আছেন।

ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে লাশ উদ্ধার করে। পরিবারের বরাত দিয়ে তিনি জানান, নিহত মিজানুর মানষিক রোগে ভুগছিলেন। তিনি নিয়মিত মনোরোগ বিশেষজ্ঞের কাছে চিকিৎসা নিতেন। তার মরাদেহ পারবারিকভাবে নিজ গ্রামে নিয়ে গেছে এবং সেখানেই জানাযার নামাজ শেষে দাফন করা হয়েছে।

দেশদর্পণ/আক/এআ/শই