দুমকিতে আওয়ামীলীগ নেতার সাংবাদিক সম্মেলন

পটুয়াখালীর দুমকিতে তুচ্ছ ঘটনার মিথ্যে মামলায় গ্রেফতার, জেল হাজতে প্রেরণসহ হয়রাণীর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. রেজাউল হক রাজন। গত বুধবার বিকেলে উপজেলা আ’লীগ কার্যালয়ে আহুত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি ষড়যন্ত্রমূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, নব্য হাইব্রিডদের গভীর ষড়যন্ত্রের শিকার হয়েছেন উল্লেখ করে অভিযুক্তদের চিহ্নিত করত: শাস্তির দাবি করেছেন। ঘটনার বিবরণে তিনি বলেন, প্রতিবেশী আবু গাজীর বেশ কয়েকটি ছাগলে তার ফলজ বাগান ও নার্সারির মূল্যবান চারা খেয়ে ফেলায় তিনি ছাগল তাড়িয়ে দেন এবং আবু গাজীকে সতর্ক করেন। কিন্তু আবু গাজী তা আমলে না নিয়ে গত ২৭ জুলাই বিকেলে পুণরায় তার ছাগল ছেড়ে দিয়ে নার্সারির চারাগুলো নষ্ট করে ফেলে। ওই ছাগল তাড়াতে গেলে দৈবাৎ একটি বাচ্চা ছাগলের মাথায় আঘাত পায়।

বাচ্চা ছাগলটি মারা যাওয়ার আশংকা থাকায় স্থানীয়দের পরামর্শে জবাই করা হয় এবং ক্ষতিপূরণ হিসেবে মালিককে উপযুক্ত দাম দিয়ে মীমাংসার প্রস্তাব দেয়া হয়। এঘটনাটি পূজিঁ করে একটি কুচক্রীমহল মিমাংসার পরিবর্তে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে আমাকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার এমন ঘটনা ঘটিয়েছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ও প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

অগাস্ট ০৪,২০২২ at ১৭:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জউ/রারি