কোটচাঁদপুরে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

ঝিনাইদহের কোটচাঁদপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে নির্বাহী অফিসার মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি। বিশেষ অতিথি ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) নিরুপমা রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি, থানার অফিসার।

আরো পড়ুন :
বীরগঞ্জে শুভসংঘের আয়োজনে ঢেপানদীতে দেশীয় প্রজাতির পোনা অবমুক্তকরণ
অভিযোগ দিয়ে যাত্রা শুরু কুবির শেখ হাসিনা হল

ইনচার্জ মঈন উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. আব্দুর রশিদ, উপজেলা আ.লীগের সহ-সভাপতি ফারজেল হোসেন মন্ডল, পৌর আ.লীগের সভাপতি কাজী আলমগীর, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, ইউপি চেয়রম্যান মিজানুর রহমান, চেয়ারম্যান আব্দুল মান্নানসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।

সভায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করার লক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়।

অগাস্ট ০৩,২০২২ at ১৫:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমরা/রারি