ভুয়া কাবিনে ১৮ মাস সংসার, টাকা নিয়ে উধাও স্বামী

ঠাকুরগাঁওয়ে ভুয়া কাবিনে ১৮ মাস সংসার করার পর কথিত স্ত্রীর অর্থ লোপাট করে পালিয়েছে স্বামী। এমনটাই অভিযোগ উঠেছে রেজাউল করিম (৩২) নামের এক যুবকের বিরুদ্ধে। ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানাধীন মধুপুর গ্রামে ঘটনাটি ঘটে। বুধবার (৩ আগস্ট) এ অভিযোগ তোলেন ওই গ্রামের শ্রবণ প্রতিবন্ধী নারী রিনা আক্তার (৩১)।

এই ঘটনায় মঙ্গলবার (২ আগস্ট) রুহিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ওই নারী। রিনা আক্তার ওই গ্রামের আ. খালেকের মেয়ে। অভিযুক্ত রেজাউল একই গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে।

স্থানীয়রা জানায়, শ্রবণ প্রতিবন্ধী রিনা আক্তার বাবা-মা মারা যাওয়ার পর একটি ঝুপড়ি ঘরে একাই থাকতেন। কোনো নিকট আত্মীয় না থাকায় প্রতিবেশীরাই তার খোঁজ-খবর রাখতো। কিছুদিন ধরে রেজাউল রিনার বাসায় যাতায়াত করতেন। রেজাউল কেনো ওই বাসায় যাতায়াত করে জানতে চাইলে রিনা বিয়ে করেছেন বলে গ্রামবাসীকে জানান। ওই সময় প্রমাণ স্বরূপ একটি কাবিননামাও বের করে দেখান রেজাউল। ভালই চলছিল তাদের ১৮ মাসের সংসার।

আরো পড়ুন :
ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ডাক্তার-রোগী দ্বন্দে চিকিৎসেবা বন্ধ, ভোগান্তি চরমে
চুয়াডাঙ্গা সীমান্ত থেকে ৮০ হাজার ডলার উদ্ধার

কিন্তু হঠাৎ একদিন রিনার কান্নায় ছুটে যান প্রতিবেশীরা। জানতে পারেন রিনার কাছে গচ্ছিত থাকা ৩০ হাজার টাকা ও রিনার নামে একটি এনজিও থেকে লোনের ৪০ হাজার টাকা নিয়ে উধাও রেজাউল। পরে খোঁজখবর নিয়ে তারা জানতে পারেন বন্ধুদের সহায়তায় ভুয়া কাবিনে একটি নাটকীয় বিয়ের আয়োজন করেন রেজাউল। রিনা আক্তার বলেন, আমার স্বামী আমাকে অস্বীকার করছে। তাকে আর খুঁজে পাচ্ছি না। জানতে পেরেছি ওর এর আগেও ৪ টি বিয়ে সাজিয়ে একইভাবে টাকা-পয়সা নিয়ে ধোঁকা দিয়েছে। আমি তার বিচার চাই। তাই থানায় একটি অভিযোগ করেছি।

স্থানীয় ইউপি সদস্য শাজাহান আলী বলেন, রীনা আমার কাছে অভিযোগ করেছে। পরে আমি সেটা যাচাই করে দেখি আসলেই ভুয়া কাবিন দেখিয়ে রীনার সঙ্গে সংসার করছিল রেজাউল। আমি রীনাকে থানায় অভিযোগ করার পরামর্শ দেই।

এদিকে অভিযুক্ত রেজাউল করিমের খোঁজ করা হলেও পাওয়া যায়নি। রুহিয়া থানার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম বলেন, এ ব্যাপারে রিনা আকতারের অভিযোগ পেয়েছি। প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। দ্রুতই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অগাস্ট ০৪,২০২২ at ১০:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হুক/রারি