এবার প্রিয়াঙ্কাকে নিয়ে বনেজঙ্গলে যেতে চান ব্রেয়ার গ্রিলস

তারকাদের সঙ্গে জঙ্গলে জঙ্গলে ঘুরে বেড়ান ব্রেয়ার গ্রিলস। তার উপস্থাপিত ‘ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ ওটিটির অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান। এই অনুষ্ঠানে বিয়ার গ্রিলসের সঙ্গে বলিউডের তারকাদের একাধিকবার দেখা গেছে। ভিকি কৌশল থেকে শুরু করে অক্ষয় কুমার, রণবীর সিং এমনকি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ছিলেন সেই তালিকায়।

এবার এক ভারতীয় তারকার অপেক্ষায় পথ চেয়ে রয়েছেন ব্রেয়ার। তবে এবার আর পুরুষ তারকা নয়, তার নজরে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

বরাবরের মতোই তার অনুষ্ঠানে পুরুষ তারকা। জঙ্গলে অ্যাডভেঞ্চারের পাশাপাশি উঠে এসেছে তাদের জীবনের গল্প। সম্প্রতি এই শোয়ে গেছিলেন রণবীর সিং। তবে শুধু পুরুষ তারকা নয়, এবার কোনো নারী তারকাকে সঙ্গে নিয়ে অ্যাডভেঞ্চারে যেতে চান ব্রেয়ার গ্রিলস। আর সেই পছন্দের তালিকায় প্রথম স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসও গেছিলেন তার অনুষ্ঠানে। এবার তিনি সঙ্গী হিসাবে চান প্রিয়াঙ্কাকে।

আরো পড়ুন :
এক নজরে যশোরে বুধবারের কোথায় কখন লোডেশেডিং থাকবে বিস্তারিত সময়সূচী
নিষিদ্ধ হতে পারে ইমরান খানের দল পিটিআই

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, প্রিয়াঙ্কা অনবদ্য। তার স্বামী একবার আমার অ্যাডভেঞ্চারে সঙ্গী হয়েছিলেন, খুবই ভালো ছেলে। সবাই প্রিয়াঙ্কাকে পছন্দ করেন এবং তার গল্প শুনতেও ভালোবাসবেন দর্শকরা। সেই সাক্ষাৎকারে গ্রিলসের মুখে শোনা যায় রণবীরের সুখ্যাতিও।

এ প্রসঙ্গে ব্রেয়ার গ্রিলস বলেন, জীবনের আসল উদ্দেশ্যেই হল বেঁচে থাকার রসদ খুঁজে নেয়া। মন থেকে ভালো থাকা এবং সমাধানের নতুন পথ খোঁজা খুব দরকার। এসব গুণ রণবীরের মধ্যে রয়েছে।

তিনি আরও বলেন, বাস্তুহারাদের পাশে আমাদের দাঁড়ানো উচিৎ। যারা তাদের জন্য কাজ করছেন, তাদের সঙ্গে হাত মিলিয়ে কাজ করা উচিৎ।

অগাস্ট ০২,২০২২ at ২১:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ভোকা/রারি